Tuesday, September 17, 2024
More

    সর্বশেষ

    স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ার ২০২২

    ক.বি.ডেস্ক: ব্রিটিশ কাউন্সিল আগামী ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আয়োজন করতে যাচ্ছে ‘‘স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ার ২০২২’’। আগ্রহী শিক্ষার্থীরা https://bdbritish.org/study-uk-feb.এই লিংকের মাধ্যমে ভার্চুয়াল ফেয়ারে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর শিক্ষার্থীদের লগইনের নির্দেশনা প্রদান করা হবে।

    ভার্চুয়াল ফেয়ারে দক্ষিণ এশিয়ার চারটি দেশ- বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা এবং নেপালের অংশগ্রহণকারীরা যুক্তরাজ্যে অধ্যয়ন এবং ক্যারিয়ার গঠনের সুযোগ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। এই ফেয়ারের মাধ্যমে শিক্ষার্থীরা যুক্তরাজ্যের বিভিন্ন ফ্যাকাল্টি লিডার ও প্রোভাইডারদের সঙ্গে যোগাযোগ করার সুযোগ পাবেন। এখানে শিক্ষার্থীরা প্রশ্ন পোস্ট করতে পারবেন, চ্যাট রুম ভিজিট করতে পারবেন, ক্যাটালগ ডাউনলোড করতে পারবেন এবং বিজনেস কার্ড বিনিময়ের সুযোগ পাবেন।

    যুক্তরাজ্যের ২৬টি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান, ব্রিটিশ কাউন্সিল আইএলটিএস এবং ইউকে ভিসা এবং ইমিগ্রেশন (ইউকেভিআই) এবং ইউনিভার্সিটিস অ্যান্ড কলেজেস অ্যাডমিশনস সার্ভিস (ইউসিএএস) এর প্রতিনিধিরা এই ভার্চুয়াল ফেয়ারে অংশগ্রহণ করবেন এবং অংশগ্রহণকারীদের কোর্স, ভর্তি প্রক্রিয়া, বৃত্তি এবং আরও অন্যান্য বিষয়ে নির্দেশনামূলক সহায়তা প্রদান করবেন। ভার্চুয়াল ফেয়ারের আরও বিস্তারিত বিবরণ এবং শিক্ষার্থীরা কীভাবে উন্নতমানের অভিজ্ঞতা পেতে পারেন, সে ব্যাপারে জানতে ভিজিট করুন: https://bd.registration.study-uk.britishcouncil.org/plan-your-visit

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.