Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেল বাড়ানোর উপায়

    ক.বি.ডেস্ক: প্রথমবারের মতো উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম (উই) এর আয়োজনে চলছে ৬ মাসব্যাপী ১৮ ঘন্টার বিশেষ হাতে কলমে প্রশিক্ষন ‘‘সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেল বাড়ানোর উপায়’’। রেজিস্ট্রেশন করার জন্য:  https://fbsales.weforumbd.org/।  এই প্রশিক্ষন চলবে আগামী ৩০ জুন পর্যন্ত।

    ইতিমধ্যে অনুষ্ঠিত প্রশিক্ষনে অংশগ্রহনকারীর জানতে পেরেছে কিভাবে সোস্যাল মিডিয়া পোস্ট এর জন্য কনটেন্ট ডেভেলপ করতে হয়, কোন কনটেন্ট এর মাধ্যমে সঠিক ক্রেতার কাছে পোছানো যায়, কিভাবে মোবাইলের বিভিন্ন টুলস ব্যবহার করে একটি সুন্দর ছবি, ভিডিও অথবা একটি ডিজাইন তৈরী করতে হয়, একজন কাস্টমারের কাছে পন্য সেল করার পর দ্বিতীয়বার সেই কাস্টমারের কাছে বার বার পন্য সেল করার নানান কৌশল ইত্যাদি নিয়ে।

    পরবর্তি প্রশিক্ষনগুলোর মধ্যে থাকছে ফেসবুক পেজের রিচ কিভাবে বাড়বে, ফেসবুক ছাড়াও ইন্সটাগ্রাম, ই-মেইল ও অন্যন্য সোস্যাল মিডিয়া ব্যবহার করে কিভাবে সেল বাড়াবেন, কিভাবে একটি প্রোডাক্ট এর প্রাইজ নির্ধারন করবেন এবং প্রোডাক্টটি কিভাবে প্যাকেজিং করবেন এবং কিভাবে ডেলিভারি করবেন তা নিয়ে বিস্তারিত হাতে কলমে শিখতে পারবেন।

    ৬টি সেশনে ইনস্ট্রাকটর হিসেবে আছেন পিকাবো ডট কমের সিইও মরিন তালুকদার, রাইটারস অন দি ব্লকের ফাউন্ডার অজন্তা রিজওয়ানা মির্জা, ইন্সট্রাকটরি ডট কমের ইন্সট্রাক্টর তাবেন্দা হোসাইন, বিজকোপের ফাউন্ডার অ্যান্ড সিইও নাহিদ হাসান, টেক্সর্ট এর ফাউন্ডার অ্যান্ড সিইও এস এম বেলাল উদ্দিন এবং বিআইটিএমর ট্রেইনার মাকমুন সাফা।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.