Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    সুপার স্টারের পণ্য যাবে পেপারফ্লাইয়ে

    ক.বি.ডেস্ক: অনলাইন শপিং প্লাটফর্মের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছাতে দেশের প্রযুক্তিখাতের লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাইয়ের সঙ্গে কাজ করবে দেশের শীর্ষস্থানীয় বৈদ্যুতিক পণ্য নির্মাতা সুপার স্টার গ্রুপ (এসএসজি)। সম্প্রতি পেপারফ্লাইয়ের সহপ্রতিষ্ঠাতা রাহাত আহমেদ এবং সুপার স্টার গ্রুপের ব্যবসায় উন্নয়ন বিভাগের পরিচালক শেখ সাদী এই সম্পর্কিত চুক্তিতে স্বাক্ষর করেন।

    চুক্তির আওতায় সুপারস্টার গ্রুপের ই-কমার্স প্রতিষ্ঠান এসএসজিইশপ ডটকমে (ssgeshop.com) আসা অর্ডারের পণ্য দেশজুড়ে গ্রাহকের ঠিকানায় পৌঁছে দেবে পেপারফ্লাই। দেশের প্রতিটি জেলায় ডেলিভারি সেবা পৌঁছে দেওয়ার সক্ষমতাকে ব্যবহার করে পুরো দেশেই ই-কমার্স সেবার আওতায় নিয়ে আসার লক্ষ্যেই পেপারফ্লাইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ হয় সুপারস্টার গ্রুপ।

    চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে, সুপার স্টার গ্রুপের ব্যবসায় উন্নয়ন বিভাগের মহাব্যবস্থাপক মো. নাহিদ হাসান এবং সহকারী মহাব্যবস্থাপক তৌসিফ আহমেদ, পেপারফ্লাইয়ের বিক্রয় বিভাগের প্রধান রিয়াজ আহমেদ খান এবং সহ-ব্যবস্থাপক অলি-উর-রেজা উপস্থিত ছিলেন।

    ১৯৯৪ সাল থেকে দেশে আন্তর্জাতিকমানের বৈদ্যুতিক পণ্য প্রস্তুত এবং বাজারজাত করছে সুপারস্টার গ্রুপ। সম্প্রতি ব্যবসায় সম্প্রসারনের অংশ হিসেবে ই-কমার্স ক্ষেত্রে জোর দিয়েছে প্রতিষ্ঠানটি।

    ২০১৬ সালে শুরু করে দেশে গড়ে ওঠা লজিস্টিক সেবা প্রতিষ্ঠান হিসেবে পাঁচ বছর ধরে কাজ করছে পেপারফ্লাই। এই সময়ের মধ্যে স্মার্ট রিটার্ন, স্মার্ট চেক, স্মার্ট লগ, ইন-অ্যাপ কল এবং ক্যাশলেস পে নামক বিভিন্ন উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.