Friday, October 18, 2024
More

    সর্বশেষ

    লাইকি ট্যালেন্টস ক্যাম্পেইন

    ক.বি.ডেস্ক: ‘ফেম গ্লোরি ইনফ্লুয়েন্স’ স্লোগানে সংক্ষিপ্ত ভিডিও তৈরির প্ল্যাটফর্ম লাইকি সম্প্রতি ‘‘লাইকি ট্যালেন্টস’’ শীর্ষক প্রতিভা অন্বেষণ ক্যাম্পেইন শুরু করেছে। লাইকির এ ক্যাম্পেইনটি চলবে আগামী ২৩ মে পর্যন্ত। লাইকি কাম্পেইনের সেরা কনটেন্ট ক্রিয়েটরদের প্রদান করবে আকর্ষণীয় পুরস্কার। বিজয়ীকে লাইকি দিতে যাচ্ছে মিডিয়া কভারেজ এবং সাক্ষাতকারসহ একটি মিউজিক ভিডিওতে অংশ নেওয়ার সুবর্ণ সুযোগ, যা সব মিলিয়ে ১২ লাখ টাকা সমমূল্যের।

    সৃজনশীল পারফর্মেন্স দিয়ে পরিচিতি লাভ করতে আগ্রহী প্রতিভাবান এবং সম্ভাবনাময় কনটেন্ট ক্রিয়েটররা এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা লাভ করবে। লাইকি ট্যালেন্টস মূলত একটি প্রতিযোগিতা, যেখানে সর্বাধিক জনপ্রিয় এবং দক্ষ ২৬টি গ্রুপ তাদের সৃজনশীলতা প্রদর্শনের সুযোগ পাবে। প্রতি গ্রুপে ১০ জন সদস্য থাকবে, যারা ৮ সপ্তাহব্যাপী হ্যাশট্যাগ চ্যালেঞ্জে অংশ নিবে।

    পপুলারিটি পয়েন্টস (১টি লাইক = ১ পয়েন্ট) এবং ফলোয়ার (১জন ফলোয়ার = ১০ পয়েন্ট) সংগ্রহ করতে প্রত্যেক সদস্য প্রতিযোগিতার হ্যাশট্যাগ ব্যবহার করে প্রতি সপ্তাহে ৭টি ভিডিও পোস্ট করতে পারবে। প্রতি সপ্তাহে র্যাঙ্কিংয়ে নিচে থাকা ৩টি গ্রুপ বাদ পড়বে এবং শীর্ষে থাকা গ্রুপগুলো ৪২,০০০ টাকা সমমূল্যের সাপ্তাহিক বিজয়ী পুরস্কার অর্জনের পাশাপাশি লাইকি অ্যাপে পরিচিতি লাভ করবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.