Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    রিয়েলমি ঈদ ক্যাম্পেইনে ফ্রিজ, টিভি, স্মার্টফোনসহ হাজারো পুরষ্কার

    ক.বি.ডেস্ক: ‘ঈদের খুশি, রিয়েলমিতে বেশি’ এই স্লোগানে শুরু হলো স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির মেগা ‘‘ঈদ ক্যাম্পেইন’’। ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতে নিন ফ্রিজ, টিভি, স্মার্টফোনসহ হাজারো আকর্ষণীয় পুরষ্কার। সঙ্গে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক অফার। নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে দুর্দান্ত ঈদ অফার। বিস্তারিত জানতে ক্লিক: https://rebrand.ly/realme_EidOffer

    এই ক্যাম্পেইন ১৫ মে পর্যন্ত চলবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিটি ক্রয়ের সঙ্গে থাকছে যেকোন একটি নিশ্চিত পুরষ্কার-ফ্রিজ, টিভি, রিয়েলমি ৮ প্রো, রিয়েলমি ৮, জুসার ব্লেন্ডার, রিয়েলমি ওয়াচ, রিয়েলমি বাডস কিউ, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি সি২১ গিফট বক্স এবং তাত্ক্ষণিক ক্যাশব্যাক (৫০-১০০০ টাকা পর্যন্ত)। ক্যাম্পেইনের শর্তাবলী সম্পর্কে বিস্তারিত জানতে ০৯৬১০৫৫৫৫৫৫ নাম্বারে কল করতে পারেন। এই অফারটি কেবলমাত্র রিয়েলমির অফিশিয়াল স্মার্টফোনগুলোর জন্য প্রযোজ্য। ১৫ মে পর্যন্ত যেসকল অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কেনা হবে, সেসব ক্রয়কৃত ফোন এই অফারের আওতাভুক্ত। পুরষ্কার জেতার সঙ্গে সঙ্গে ক্রেতা প্রদত্ত স্মার্টফোন নাম্বারে এসএমএস পাবেন।

    ঈদ অফার, ক্যাম্পেইন চলাকালীন সময়ে যারা রিয়েলমি সি২৫ এবং সি২১ ক্রয় করবেন তাদের জন্য থাকছে বিদ্যমান ওয়্যারেন্টিসহ অতিরিক্ত আরও ৬ মাসের ওয়্যারেন্টি। এই ঈদে তাই রিয়েলমির মেগা ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতে নিন হাজারো উপহার, সঙ্গে থাকছে দারুণ সব রিয়েলমি স্মার্টফোনের সঙ্গে ট্রেন্ডসেট করার দুর্দান্ত সুযোগ।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.