Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    বিসিএস’র ‘প্রযুক্তির উত্থান: শেকড়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা

    ক.বি.ডেস্ক: স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের ৪৬তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কমপিউটার সমিতির উদ্যোগে আজ সোমবার (১৬ আগস্ট) অনলাইনে ‘‘প্রযুক্তির উত্থান: শেকড়ে বঙ্গবন্ধু’’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হচ্ছে।

    সন্ধ্যা সাড়ে সাতটায় অনলাইনে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। আলোচক হিসেবে থাকবেন একুশে পদক প্রাপ্ত সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা অজয় দাশগুপ্ত এবং ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব জামান। সভাপতিত্ব করবেন বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর এবং সঞ্চালনা করবেন আইসিটি ইন্ডাস্ট্রি স্কিলস কাউন্সিলের প্রধান নির্বাহী কর্মকর্তা বীরেন্দ্র নাথ অধিকারী।    

    মো. শাহিদ-উল-মুনীর বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে বিসিএস কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এ ছাড়াও বেশ কয়েকটি কর্মসূচী গ্রহণ করা হয়েছে। ১৪ আগষ্ট আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও দোয়ার আয়োজন করা হয়েছে। আজ প্রযুক্তির উত্থান: শেকড়ে বঙ্গবন্ধু শীর্ষক আরও একটি আলোচনা সভার আয়োজন করা হচ্ছে। এই স্মরণসভাগুলোর মাধ্যমে বিসিএস সদস্যরা বঙ্গবন্ধুর পরিবারের কথা গভীরভাবে জানার সুযোগ পাবে বলে আমি বিশ্বাস করি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.