Tuesday, September 17, 2024
More

    সর্বশেষ

    বিকাশের ‘পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড’ পেল হুয়াওয়ে

    ক.বি.ডেস্ক:  আইসিটি সেবাদাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে দেশের মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের কাছ থেকে ‘‘পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড’’ অর্জন করেছে। সম্প্রতি, বিকাশ ভার্চুয়াল প্ল্যাটফর্মে ‘পার্টনার রিকগনিশন প্রোগ্রাম-২’ এ এই পুরস্কারের ঘোষণা করা হয়। বিকাশ মোবাইল আর্থিক সেবাদান খাতে বিপ্লব ঘটানোর মাধ্যমে মোবাইল ওয়ালেট ও পেমেন্ট পরিশোধ প্রক্রিয়াকে জনপ্রিয় করে তুলেছে। ২০১৭ সাল থেকে হুয়াওয়ে বিকাশের কৌশলগত ও কারিগরি অংশীদার হিসেবে বিকাশের এই উন্নয়নে বিভিন্নভাবে সহায়তা করেছে।

    হুয়াওয়ে বিকাশকে ফিনটেক মোবাইল মানি কোর ও ই২ই সলিউশনের পাশাপাশি নির্ভরযোগ্য হার্ডওয়্যার ও বিভিন্ন সফটওয়্যার প্রদান করেছে যা তাদেরকে অন্যান্য ইকোসিস্টেমের সঙ্গে নিজেদের সিস্টেমকে সুসংহত করে উন্নত মানের আর্থিক সেবা নিশ্চিত করতে সাহায্য করেছে। বিকাশের উন্নয়নে এমন উন্নত মানের প্রযুক্তি সহায়তা এবং সেরা মানের সেবা প্রদানের স্বীকৃতি স্বরূপ হুয়াওয়ে এই পুরস্কার অর্জন করেছে।

    বিকাশের চিফ প্রোডাক্ট ও টেকনোলজি অফিসার আজমল হুদা বলেন, গুণগত  মানকে আমরা সর্বাধিক গুরুত্ব দেই। হুয়াওয়ে আমাদের উন্নয়নের যাত্রায় বিশ্বস্ত এবং নিবেদিত অংশীদার হিসেবে আমাদের পাশে আছে। তারা আমাদের সময়োপযোগী সহায়তা এবং আধুনিক প্রযুক্তি সরবরাহ করে, যাতে আমরা আমাদের গ্রাহকদের জন্য আরও উন্নত সেবা নিশ্চিত করতে পারি।

    হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের সিটিও ডংজিয়ান শু বলেন, গ্রাহক কেন্দ্রিকতা আমাদের সকল  কার্যক্রম পরিচালনার মূল কেন্দ্রবিন্দুতে রয়েছে। বিকাশের কৌশলগত অংশীদার হিসেবেই শুধু আমরা সেরা সফটওয়্যার সলিউশন ও প্রযুক্তি সরবরাহ করছি না; আমরা একসঙ্গে কাজ করছি কারণ আমরা সমাজে পরিবর্তন আনতে চাই।

    বিশ্বজুড়ে এমএফএস/ডিএফএস প্রতিষ্ঠানের সেবাদানে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হুয়াওয়ে। হুয়াওয়ে মোবাইল ওয়ালেট কোর সম্পূর্ণভাবে ভার্চুয়ালাইলড ও ক্লাউড-নেটিভ সেবা প্রদান করে। হুয়াওয়ের বিস্তৃত গবেষণা ও উন্নয়ন কার্যক্রম প্রতিষ্ঠানটিকে বিকাশসহ বিশ্বজুড়ে এমএফএস/ডিএফএস অপারেটরদের উন্নত ও আধুনিক সেবাদানে সক্ষম করে তুলেছে।     

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.