Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    দেশব্যাপী ভিভো মোবাইল পৌঁছে দিবে ই-কুরিয়ার

    ক.বি.ডেস্ক: দেশের ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ই-কুরিয়ার এবং বিশ্বখ্যাত মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠান ভিভো’র মধ্যে গত শনিবার (২৮ আগস্ট) সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এই সমঝোতা চুক্তির ফলে আগামী ১ বছর বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রতিটি গ্রাহকের হাতে ভিভো মোবাইল পৌঁছে দিবে ই-কুরিয়ার। সুরক্ষিত ও দ্রুততম সময়ে গ্রাহকের দোরগোড়ায় মোবাইল পৌঁছে দেওয়ায় এখন উন্মোচিত হলো সম্ভাবনার এক নতুন দিগন্ত।

    চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই-কুরিয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব জি রাহুল, ম্যানেজার (কর্পোরেট বিজনেস, ডটলাইন) সামির বেঞ্জামিন; ভিভো বাংলাদেশের নির্বাহী পরিচালক (এইচআর, কমার্শিয়াল ও হেড অব সেলস) ডেভিড লি, ডেপুটি ম্যানেজার (কর্পোরেট সেলস) সাজেদুর রহমান, সুপারভাইজার (ইকমার্স, কর্পোরেট সেলস) অ্যান্থনি গং, এক্সিকিউটিভ (ইকমার্স, কর্পোরেট সেলস) কাজী তানভীর, ডেপুটি জেনারেল ম্যানেজার (হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট) সোহাগ আহমেদ, সিনিয়র ম্যানেজার (ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) মো. শাহিনুল ইসলাম।

    বিপ্লব জি রাহুল বলেন, আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সঙ্গে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। আর তাই, এই প্রডাক্টের সুরক্ষার দ্বায়িত্বটা আমাদেরই। এখন থেকে আমরা ভিভো’র সকল মোবাইল ফোন পোঁছে দিব দেশের যেকোনো প্রান্তে সবার আগে, সবচেয়ে দ্রুততম সময়ে।

    ডেভিড লি বলেন, ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। টেকনোলজি ভিত্তিক কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ই-কুরিয়ার আগামী দিনগুলোতে ভিভোর সকল মোবাইল ফোন পৌঁছে দিবে দেশজুড়ে। এখন গ্রাহক শুধু আমাদের কাছ থেকে মোবাইল ফোন কিনেই নিশ্চিন্ত থাকবে না, নিশ্চিন্ত থাকবে তার পণ্যের সুরক্ষিত ডেলিভারি নিয়ে।

    টেকনোলজি ভিত্তিক ডিজিটাল কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ই-কুরিয়ার, যেখানে গ্রাহক পণ্য পাঠানো বা গ্রহণে ডোর টু ডোর ডেলিভারি সুবিধা, ইনস্যুরেন্স সুবিধা, দ্রুততম ডেলিভারিসহ নানা ধরনের অনন্য সেবা পেয়ে থাকেন। অন্যদিকে মোবাইল ফোন প্রস্তুতকারক কোম্পানি ভিভো মোবাইল প্রযুক্তির নানা সুবিধাকে নিয়ে এসেছে মানুষের হাতের নাগালে। ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন এখন হাতের মুঠোয় এবং একসঙ্গে ই -কুরিয়ার ও ভিভো ডিজিটাইজিং সেবা প্রদান করে দেশের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবে দুর্বার গতিতে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.