Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    ওয়ালটনের সঙ্গে ম্যাটাডোর গ্রুপের চুক্তি

    ক.বি.ডেস্ক: বাংলাদেশে জার্মান প্রযুক্তিতে প্রিন্টেড সার্কিট বোর্ড (পিসিবি) এবং প্রিন্টেড সার্কিট বোর্ড অ্যাসেম্বলি (পিসিবিএ) উতপাদনকারী একমাত্র প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। নিজস্ব চাহিদা মেটানোর পাশাপাশি পিসিবি ও পিসিবিএর বাণিজ্যিক বিপণন করছে ওয়ালটন। ওয়ালটনের তৈরি পিসিবিএ নিচ্ছে দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান ম্যাটাডোর গ্রুপ।

    এ উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীতে ম্যাটাডোর গ্রুপের প্রধান কার্যালয়ে ওয়ালটন পিসিবির সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালটন পিসিবি আগামি ৩ বছরের জন্য ম্যাটাডোর গ্রুপকে ফ্যান রেগুলেটর সংক্রান্ত সব ধরনের পিসিবিএ ম্যানুফ্যাকচারিং সাপোর্ট দেবে। ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম এবং ম্যাটাডোর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সাগিরুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ আব্দুস সালাম, ম্যাটাডোর গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর রওশন জামিরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

    ইউরোপিয়ান মেশিনারিজ ও অত্যাধুনিক প্রযুক্তিতে ওয়ালটনের কারখানায় বিভিন্ন ধরনের পিসিবি তৈরি হচ্ছে। যার মধ্যে রয়েছে সিঙ্গেল লেয়ার, ডাবল লেয়ার, মাল্টি লেয়ার এবং এইচডিআই পিসিবি। উতপাদিত পিসিবি কমপিউটার, টেলিভিশন, রিমোট কন্ট্রোল, এলইডি লাইট, মোবাইল ফোনের চার্জার, ইউপিএস, ফ্যান, সুইচ সকেট থেকে শুরু করে সব ধরনের ইলেকট্রিক্যাল ডিভাইসে ব্যবহার করা যায়।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.