Friday, October 18, 2024
More

    সর্বশেষ

    ওয়ালটন’র ‘স্মার্ট ফিটনেস স্কেল’

    ক.বি.ডেস্ক: যুগের সঙ্গে তাল মিলিয়ে গ্রাহকদের চাহিদা পূরণে ওয়ালটন বাজারে এনেছে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্ট ফিটনেস স্কেল। এই ডিভাইসের মাধমে গ্রাহকরা ওজন, বডি ফ্যাট, বিএমআই, হার্ট রেটসহ ১৪টি ফিটনেস সংক্রান্ত তথ্য জানতে পারবেন। যা স্মার্টফোনের মোবাইল অ্যাপের মাধ্যমে ক্লাউড সার্ভারে সংরক্ষণ করা যাবে। এর ফলে গ্রাহক স্বাস্থ্যসংক্রান্ত বিভিন্ন তথ্য মনিটর করতে পারবেন। ‘‘এইডমিশন’’ ব্র্যান্ডের স্মার্ট ফিটনেস স্কেলগুলো বাজারে এসেছে। সাদা ও কালো রঙের ৪ মডেলের হেলথ ডিভাইসগুলোর মূল্য ২,৯৫০ টাকা থেকে ৩,৯৫০ টাকার মধ্যে।

    ওয়ালটন স্মার্ট ফিটনেস স্কেলের অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে বডি ফ্যাট, ফ্যাট-ফ্রি বডি ওয়েট, সাবকিউটেনাস ফ্যাট, ভিসেরাল ফ্যাট, স্কেলিটাল মাসল, মাসল মাস, বডি ওয়াটার, বোন মাস, প্রোটিন, বিএমআর, মেটাবোলিক এইজ ইত্যাদি তথ্য জানার সুবিধা। স্কেলগুলো সচল রাখতে মডেল ভেদে রয়েছে রিচার্জেবল লিথিয়াম আয়ন এবং ট্রিপল এ সাইজের ব্যাটারি।

    ডিভাইসগুলোকে স্মার্টফোনের সঙ্গে সংযুক্ত করতে গুগল প্লে স্টোর থেকে ফিটনেস প্রো নামের একটি অ্যাপ ইনস্টল করতে হবে। অ্যাপটি ওয়ালটনের নিজস্ব ব্যবস্থাপনায় ডেভেলপ করা হয়েছে। বাজারে প্রচলিত ফিটনেস স্কেলে যেসব ফিচার রয়েছে, তার সবই ওয়ালটনের এইডমিশন ফিটনেস প্রো স্কেলে পাওয়া যাবে। এর বাইরে ওয়ালটনের ডিভাইসগুলোতে রয়েছে বাড়তি কিছু ফিচার। ফলে সাশ্রয়ী দামে অত্যাধুনিক মানের ফিটনেস স্কেল পাচ্ছেন গ্রাহকরা।

    দেশের সব ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার এবং মোবাইল ডিলার শোরুমের পাশাপাশি অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে পণ্যগুলো কেনা যাবে। দেশব্যাপী বিস্তৃত ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে এইডমিশন ফিটনেস প্রো স্মার্ট স্কেলে গ্রাহকরা পাচ্ছেন ৬ মাসের সার্ভিস ওয়ারেন্টি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.