Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    এমএসআই ল্যাপটপ ক্রয়ে ১৩ প্রো ম্যাক্স জেতার সুযোগ!

    ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রো স্টার ইন্টারন্যাশনাল (এমএসআই ) এর বাংলাদেশের পরিবেশক ও সেবাদানকারি প্রতিষ্ঠান ইউসিসি এমএসআই ল্যাপটপ ক্রয়ে ক্রেতাদের জন্য মাসব্যাপী ‘‘স্ক্রাচ অ্যান্ড উইন’’ অফার ঘোষনা করেছে। এই অফারটি সারাদেশ জুড়ে চলবে ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত।

    এমএসআই স্ক্রাচ অ্যান্ড উইন অফার: এই অফারে থাকছে যে কোন মডেলের এমএসআই ল্যাপটপ ক্রয় করলেই ক্রেতারা পাবেন স্ক্রাচ কার্ড। স্ক্রাচ কার্ডটি ঘষলেই ক্রেতাদের জন্য থাকছে আইফোন ১৩ প্রো ম্যাক্স, রেফ্রিজারেটর, ৪৩ ইঞ্চি ৪ কে স্মাট টিভিসহ আকর্ষনীয় নিশ্চিত সব পুরষ্কার।

    গতকাল বুধবার (১২ ফেব্রূয়ারি) ইউসিসি’র প্রধান কার্যালয়ে সারাদেশ জুড়ে আনুষ্ঠানিকভাবে এমএসআই নোটবুক ক্রয়ে মাসব্যপি স্ক্রাচ অ্যান্ড উইন প্রমোশন ঘোষনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউসিসি’র ডেপুটি জেনারেল ম্যানজোর (চ্যানেল সেলস) শাহীন মোল্লা, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (হেড অব প্রোডাক্ট ম্যানেজমেন্ট) জায়নুস সালেকীন ফাহাদ, সিনিয়র ম্যানেজার (প্রাডাক্ট ম্যানেজমেন্ট) নূরুল আলম ভুইয়া মিনার, এমএসআই প্রোডাক্ট ম্যানেজার (ইনটিগ্রেশন সলিউশন) তৌহিদ হোসেন, এমএসআই প্রোডাক্ট ম্যানেজার (কাস্টমাইজ সলিউশন ) হুমায়ুন কবীর, এমএসআই মার্কেটিং স্পেশালিষ্ট (নোটবুক) ফারদিন হোসেন প্রমুখ।  

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.