Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    আলেশা মার্টে ৩০% ডিসকাউন্ট অফার

    আলেশা মার্ট (aleshamart.com) ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এক বিশেষ অফার। মোটরসাইকেল, ইলেকট্রনিকস পণ্য, হোম এপ্লায়েন্স, স্মার্টফোন এবং গ্যাজেট এক্সেসোরিজে থাকছে ৩০% ছাড়। আফারটি চলবে ২১ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী পর্যন্ত।

    আলেশা মার্ট বাংলাদেশের স্বনামধন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। বাংলাদেশের এক দল দূরদর্শী এবং দক্ষ বিজনেস লিডারদের হাত ধরে আলেশা হোল্ডিংস যাত্রা ২০১৮ সালে। তারই ধারাবাহিকতায় নিয়ে এসেছে আলেশা মার্ট নামের নতুন প্রজন্মের এক ই-কমার্স সাইট। বর্তমানে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা দিতে কাজ করে যাচ্ছে।  সেই সঙ্গে দ্রুততর সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট  সেবা দিয়ে যাচ্ছে।

    আলেশা মার্ট এর কিছু উল্লেখযোগ্য সেবাগুলো হলো- দ্রুত ডেলিভারির নিশ্চয়তা। মানসম্মত পণ্যের সমাহার। মেডিসিন ডেলিভারি সেবা। নিয়মিত ডিসকাউন্ট অফার। আকর্ষণীয় মেম্বারশিপ প্যাকেজ। ক্যাশ টাকা ডেলিভারি সুবিধা। বাকিতে গ্রোসারি পণ্য কেনার সুবিধা। ফ্রিল্যান্সারদের কাজের সুযোগ এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের উতপাদিত পণ্য রপ্তানি করার সুযোগ।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.