Friday, October 18, 2024
More

    সর্বশেষ

    অপো ‘অ্যাম্বাসেডর’ হলেন তিনজন

    সম্প্রতি নিজেদের ‘অ্যাম্বাসেডর’ ক্যাম্পেইনের সমাপ্তি ঘোষণা করেছে অপো বাংলাদেশ। এ ক্যাম্পেইনে অপো ফ্যানরা ব্র্যান্ডটির সঙ্গে নিজেদের অভিজ্ঞতা তুলে ধরেন। অংশগ্রহণমূলক এ অনলাইন ক্যাম্পেইনটি গত ১৮-২৮ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হয়। এ ক্যাম্পেইনের মাধ্যমে অপো ফ্যানদের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করে, যেখানে ফ্যানরা অপো বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে ছবি কিংবা ভিডিওর মাধ্যমে অপোর সঙ্গে তাদের গল্প শেয়ার করেন। এ ক্যাম্পেইনে অপো অ্যাম্বাসেডর হিসেবে তিনজনকে বিজয়ী নির্বাচিত করা হয়। ক্যাম্পেইনের গ্র্যান্ড উইনারকে দেয়া হয় অপো এফ১৭ প্রো এবং দ্বিতীয় বিজয়ীকে দেয়া হয় অপো ওয়াচ।

    ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের জমা দেয়া হাজার হাজার ছবি ও ভিডিও থেকে সেরা ছবি ও ভিডিওর ভিত্তিতে তিনজনকে বিজয়ী নির্বাচন করা হয়। ক্যাম্পেইনে গ্র্যান্ড উইনার হলেন উদ্যোক্তা লুতফুন নাহার। উদ্যোক্তা হিসেবে অনলাইনে নিজের কার্যক্রম পরিচালনা করেন লুতফুন নাহার। দ্বিতীয় বিজয়ী হলেন মোহাম্মদ মাজহারুল ইসলাম। পেশায় সমাজকর্মী মাজহারুল ইসলাম এবং তৃতীয় বিজয়ী হলেন সজল। বিজয়ীদের অপো অ্যাম্বাসেডর করা হয়।

    প্রতিদিনের জীবনে নানামুখী ব্যবহারের ভালো স্মার্টফোন কেনো গুরুত্বপূর্ণ এবং স্মার্টফোন কীভাবে তাদের সৃষ্টিশীলতা বিকাশে কিংবা নানা কাজে সহায়তা করে তা ক্যাম্পেইনের মাধ্যমে জানান বিজয়ীরা। তারা আরও জানান, অসাধারণ পারফরমেন্স ও ক্রিস্টাল-ক্লিয়ার ক্যামেরার মাধ্যমে অপো ফোন কীভাবে তাদের আরও বেশি কিছু অর্জনে সহায়তা করেছে।

    ক্রেতাদের প্রয়োজনের সঙ্গে যুক্ত করতে তরুণদের ব্র্যান্ডদের হিসেবে অপো ধারাবাহিকভাবে নানা অংশগ্রহণমূলক ক্যাম্পেইন নিয়ে আসছে। ফ্যানদের সঙ্গে যুক্ত হতে নিকট ভবিষ্যতে আরও ক্যাম্পেইন নিয়ে আসার ব্যাপারে অঙ্গীকারবদ্ব অপো।  

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.