Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    ৪০ লাখ ছাড়িয়ে র‍্যাবিটহোল

    টেকভিশন ডেস্ক: বাংলাদেশের ক্রিকেট খেলা মানেই র‍্যাবিটহোল। বিশেষত অনলাইনে জাতীয় দলের ক্রিকেট ম্যাচ দেখার অন্যতম মাধ্যম এই ডিজিটাল প্লাটফর্ম। যাত্রা শুরুর মাত্র ৪ বছরের মধ্যে র‍্যাবিটহোলবিডির ইউটিউব স্পোর্টস চ্যানেলের সাবস্ক্রাইবার ৪০ লাখ ছাড়িয়ে গেছে।

    যাত্রা শুরুর পর থেকে র‍্যাবিটহোলবিডি বাংলাদেশের খেলাধুলাভিত্তিক অনলাইন প্ল্যাটফর্মের নেতৃত্ব দিচ্ছে। বাংলাদেশ জাতীয় দলের প্রত্যেকটি হোম-সিরিজ সরাসরি সম্প্রচার করে ক্রীড়াপ্রেমীদের কাছে র‍্যাবিটহোল আলাদা জায়গা করে নিয়েছে। এছাড়া বিপিএল, আইপিএল, ডিপিএল-এর ম্যাচ ও ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করে জনপ্রিয়তার তুঙ্গে উঠে র‍্যাবিটহোল।

    র‍্যাবিটহোলের নির্মাতা প্রতিষ্ঠান কন্টেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রোমেল বলেন, “সম্প্রতি মাত্র ২ দিনে ২ লাখ সাবস্ক্রাইবার যুক্ত হয়েছেন র‍্যাবিটহোলে। র‍্যাবিটহোলের ইউটিউব স্পোর্টস চ্যানেলে এখন ৪০ লাখের বেশি সবস্ক্রাইবার। র‍্যাবিটহোলবিডি ব্র্যান্ডের অন্যান্য ইউটিউব চ্যানেলসহ মোট ৮০ লাখের বেশি সবস্ক্রাইবার।

    র‍্যাবিটহোল ব্র্যান্ডের অন্যান্য চ্যানেলের মধ্যে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্টও জনপ্রিয়তার শীর্ষে। এ চ্যানেলে সাবস্ক্রাইবার আছে ৩৭ লাখের বেশি।

    কন্টেন্ট ম্যাটার্সের হেড অফ অপারেশন্স নাজমূল আলম সরুপ বলেন, “দেশের সব চেয়ে বড় স্পোর্টস প্ল্যাটফর্ম হওয়াটা যেমন আনন্দের ঠিক তেমনই দায়িত্বের। সুস্থ বিনোদনই আমাদের মূল লক্ষ্য। দর্শকদের মনে আস্থার জায়গাটা র‍্যাবিটহোল অনেকদিন আগেই দখল করেছে, ৪ মিলিয়ন সাবস্ক্রাইবার তার একটা উদাহরণ মাত্র। এই মহামারির সময়েও আমাদের টিমের প্রতিটা সদস্য কাজ করছেন, তাদের সকলকে ও বিজ্ঞাপনদাতা সংস্থাগুলোকেও ধন্যবাদ।

    আশা করছি আগামীতে দর্শকরা ক্রিকেটের পাশাপাশি অন্য খেলাগুলো র‍্যাবিটহোল-এ উপভোগ করতে পারবেন। র‍্যাবিটহোল কিন্তু শুধু খেলা দেখায় না, নাটক, গান, তারকাদের সাথে আড্ডা, রান্না, ট্রাভেল শো, কার্টুন, ধর্মীয় কন্টেন্ট, আরো অনেক ধরনের কন্টেন্টও প্রচার করে থাকে। সবকিছু মিলিয়ে র‍্যাবিটহোল একটি কমপ্লিট এন্টারটেইনমেন্ট পোর্টাল।”

    উল্লেখ্য, এবার ক্রিকেটের জনপ্রিয় আসর আইপিএল সরাসরি সম্প্রচার করছে র‍্যাবিটহোল। দেশের দর্শকরা অনলাইনে র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ ভিজিট করে আইপিএল এর ম্যাচ উপভোগ করতে পারছেন।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.