Tuesday, May 28, 2024
More

    সর্বশেষ

    সরকারি ভাতার টাকা জনগনের বাড়ি পৌঁছে দিচ্ছেন প্রতিমন্ত্রী পলক

    করোনাভাইরাসে মানুষকে ঘরে রাখাতে সরকারি ভাতার বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক।

    টেকইকম ডেক্স : রোববার নাটোরের সিংড়া পৌরসভার ১ নং ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে কয়েকজনকে সরকারি ভাতার টাকা তুলে দেন তিনি। এসময় সিংড়া পৌরসভা ও ব্যাংক এশিয়ার মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ১২টি ওয়ার্ডে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতার টাকা বাড়ি বাড়ি পৌঁছে দেয়ার কার্যক্রম উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

    এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতিকুর রহমান, কাউন্সিলর দেদার হায়াত বেনুসহ ব্যাংক এশিয়ার জেলা ম্যানেজার রওশন জামিল, সহকারী রিলেশনশিপ অফিসার উজ্বল কুমার কুন্ড, রাকিবুল আলমসহ কর্মকর্তারা।

    এর আগে সিংড়া উপজেলার সুকাশ ও ডাহিয়া ইউনিয়নের এক হাজার ১২০টি অসহায় ও কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দেন তিনি। এসময় প্রতিমন্ত্রী বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে সরকার সবচেয়ে বেশি ভাবছে গরীব, অসহায় ও কর্মহীন মানুষদের কথা। কেউ যেন না খেয়ে থাকে সে ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্পষ্ট নির্দেশনা আছে। এই নির্দেশনা বাস্তবায়নে প্রশাসন জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে কাজ করছে। এই সুযোগে কেউ কোনো ধরণের অনিয়মে জড়ালে কোনোভাবেই রেহাই পাবে না।

    পলক বলেন, প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আমরা অসহায় মানুষদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি। সরকারও চায় এ সহায়তার সুষম বন্টন হোক এবং উপর্যুক্তরা যেন সেই সহায়তা পায়। তাই দেশব্যপী ডিজিটাল কার্ডের মাধ্যমে মানবিক সহায়তা প্রদান কার্যক্রম চালু করা হচ্ছে। এতে দুর্নীতি ও অনিয়ম বহুলাংশে কমে যাবে।

    -তথ্য ও ছবি সংগৃহীত

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.