Saturday, July 27, 2024
More

    সর্বশেষ

    মার্কেট প্লেসে মার্চেন্ট রেজিস্ট্রেশন বিষয়ক সহায়তার উদ্যাগ

    এসিডি ডটকম ডট বিডি’র সাথে উদ্যম বিজনেস সার্ভিসের চুক্তি দেশের অনলাইন মার্কেট প্লেস, এসিডি ডটকম ডট বিডি লিমিটেডের সাথে উদ্যম বিজনেস সার্ভিস লিমিটেডের মধ্যে দ্বি-পাক্ষিক সমঝোতা স্মারক হয়েছে। যার মাধ্যমে এই মার্কেট প্লেসকে বিভিন্ন মার্চেন্ট রেজিস্ট্রেশন করতে সাহায্য করবে উদ্যম বিজনেস সার্ভিস।

    সম্প্রতি রাজধানীর ধানমন্ডির লালমাটিয়ায় এসিডি ডটকম ডট বিডির অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় এসিডি ডটকম ডট বিডি-এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ তৌফিকুল ইসলাম ও উদ্যম বিজনেস সার্ভিস লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ কাউসার স্বাক্ষর করেন।

    এ বিষয়ে মুহম্মদ তৌফিকুল ইসলাম বলেন, ‘আমরা প্রত্যাশা করি এসিডি ডটকম ডট বিডি মার্কেটপ্লেস হিসেবে যেসব সার্ভিস- মার্চেন্ট রেজিস্ট্রেশন, ডেলিভারি, গ্রোসারি ভেন্ডর, ডিজিটাল মার্কেটিং প্রয়োজন উদ্যম বিজনেস সার্ভিস লিমিটেড তা মিটাতে পারবে।’।

    মোহাম্মদ কাউসার বলেন, আমরা আশা করি এসিডি ডটকম ডট বিডি মার্কেটপ্লেস-এর যেসব সার্ভিস প্রয়োজন উদ্যম ডিজিটাল সার্ভিস লিমিটেড তা দিতে পারবে। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য এসিডই ডট কম বিডি দেশের একটি অনলাইন মার্কেট প্লেস, যারা দেশে উৎপাদিত পণ্যের বাজারকে প্রসারিত করতে চায় এবং কাস্টমারদের সন্তুষ্টি তাদের মূল লক্ষ্য। এই মার্কেট প্লেসে দেশের যেকোনো পণ্য, যে কোনো সেলার বিক্রি করতে পারবেন। সেলারদের কোয়ালিটি পণ্য কাস্টমার কাছে পৌঁছে দেবার জন্য বদ্ধ পরিকর প্রতিষ্ঠানটি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.