Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    বিসিএস কম্পিউটার সিটির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফল সমাপ্তি

    টেকভিশন প্রতিনিধি:  শনিবার শেষ হলো বিসিএস কম্পিউটার সিটির (১০-১২ সেপ্টেম্বর) তিন দিনব্যাপী ২১ বছরে পদার্পণ উৎসব। এবারের বিসিএস কম্পিউটার সিটিকে পুরোপুরি সাজিয়ে উৎসবমুখর পরিবেশে ক্রেতাদের নানা ছাড় আর উপহার দিয়েছে আয়োজক ও স্পন্সররা।

    শুক্রবার কেটার মধ্য দিয়ে ২১ বছরে পদার্পণের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মো. শাহিদ-উল-মুনীর, বিসিএস কম্পিউটার সিটির আহবায়ক মজহার ইমাম চৌধুরী (পিনু) ও বাংলাদেশ কম্পিউটার সমিতির যুগ্ম মহাসচিব মো. মুজাহিদ আল বেরুনী সহ অনেকে।

    আয়োজকেরা জানান, স্পন্সরদের পক্ষ থেকে সকল ক্রেতার জন্য নানা রকম ছাড় ও উপহার ছিল। উৎসবে শিশুদের জন্য অনলাইনে চিত্রাংকন প্রতিযোগিতা এবং মার্কেট নিয়ে স্মৃতিচারণ মূলক আয়োজন ছিল।

    উৎসবে আমরা যা আশা করেছিলাম তার থেকে বেশি সারা পেয়েছি। এই করোনাকালীন সময়ে আমরা ভেবে ছিলাম মানুষ হয়তো কম আসবে কিন্ত না প্রচুর কাস্টমার এখানে এসেছে। তার একটা কারনও আছে এই সময় স্কুল কলেজ বন্ধ আর পাশাপাশি এখনো বাসা থেকে অফিস করছে অনেকে এই কারণেই কম্পিউটারের চাহিদা বেড়ে গেছে। এই ২১ বছর পূর্তি উপলক্ষে আমরা ইত্যেমধ্যে ৩ টি অনুষ্ঠান করেছি, পরবর্তিতে আমরা মালিক ও এক্সিকিউটিভরা একটি ট্রেনিং সেশনের আয়োজন কররো।

    এবারের ২১ বছরে পদার্পণ উৎসবের স্পন্সর ছিলো আসুস, ডিলিংক, এইচপি ও এমএসআই।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.