Tuesday, March 5, 2024
More

    সর্বশেষ

    বিনা মূল্যে ইলেকট্রনিক সামগ্রী জীবাণুমুক্তকরণ সুবিধা নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ

    কোভিড-১৯ বৈশ্বিক মহামারির বিস্তাররোধে প্রতিনিয়তই জনগণের মাঝে সচেতনতা বাড়ানো হচ্ছে। কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ও ক্ষয়ক্ষতি নিয়ন্ত্রণে রাখতে, বিশ্বব্যাপী বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্র্যান্ড তাদের প্রযুক্তিগত উদ্ভাবনী সমাধান নিয়ে এগিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি শীর্ষস্থানীয় ইলেকট্রনিক ডিভাইস প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং ক্রেতাদের জন্য বাংলাদেশে ফ্রি ইউভি স্টেরিলাইজেশন সুবিধা নিয়ে এসেছে।

    এ সেবাটি সম্পূর্ণ বিনা মূল্যে পাওয়া যাবে। ক্রেতারা স্যামসায়ের কাস্টমার কেয়ারে গিয়ে সেবাটি গ্রহণ করতে পারবেন। জীবাণুমুক্তকরণের এ প্রক্রিয়াটি একটি নিশ্ছিদ্র চতুর্ভুজাকৃতির বাক্সে সম্পন্ন করা হবে, যা ওয়্যারলেস প্রযুক্তির মাধ্যমে পরিচালিত হবে।

    আইটিএফআইটি ইউভি স্টেরিলাইজার নামক ডিভাইসটি আল্ট্রাভায়োলেট (ইউভি) রশ্মির মাধ্যমে দশ মিনিটের মধ্যে ৯৯ শতাংশ পর্যন্ত ব্যাকটেরিয়া ধ্বংস করতে পারে। বাক্সটির বিকল্প পাশে থাকা একাধিক ইউভি ল্যাম্প মোবাইল, চশমা, ইয়ারফোন, হাতঘড়ি এবং অন্যান্য ছোট ইলেকট্রনিক সামগ্রীগুলো জীবাণুমুক্ত করবে। এ ধরণের ডিভাইসগুলো তাৎক্ষণিক জীবাণুমুক্ত করতে ঝামেলামুক্ত ও নির্ভরযোগ্য এ সমাধান নিয়ে আসছে স্যামসাং। এ সমাধানটির মাধ্যমে ক্রেতাদের ভ্রমণ হবে আরও স্বাচ্ছন্দ্যদায়ক, কেননা পরে প্রয়োজনীয় গ্যাজেটগুলো জীবাণুনামুক্তকরণের জন্য তাদের দুশ্চিন্তা করতে হবে না।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.