Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    ফিটনেস বান্ধব স্মার্ট ওয়াচ ‘হুয়াওয়ে ওয়াচ ফিট’

    দেশের বাজারে হুয়াওয়ে নিয়ে আসছে ‘হুয়াওয়ে ওয়াচ ফিট’ নামে নতুন একটি স্মার্ট ওয়াচ। আগামী ১২ অক্টোবর থেকে এই পন্যটি পাওয়া যাবে। ১.৬৪ ইঞ্চি এই স্মার্টওয়াচটি হুয়াওয়ের সর্বপ্রথম স্মার্ট স্পোর্টস ওয়াচ যার ফেসটি গোলাকার আয়তক্ষেত্রাকার করে তৈরি করা হয়েছে। এতে ব্যবহৃত অত্যাধুনিক প্রযুক্তি ঘুমন্ত অবস্থাতেও ব্যবহারকারীর রিয়েল টাইম হার্টবিট পযবেক্ষন করে সুস্বাস্থ্য নিশ্চিত করতে সহযোগিতা করবে। হুয়াওয়ে ওয়াচ ফিট এর মূল্য ৯,৯৯৯ টাকা।

    ইন্টালিজেন্ট ব্যাকগ্রাউন্ড হার্ট রেট পর্যবেক্ষণের জন্য ব্যবহার করা হয়েছে হুয়াওয়ের নিজস্ব ট্রুসিন ৪.০ এবং ট্রুস্লিপ ২.০ প্রযুক্তি। এর ফলে ঘুমের মধ্যেও ঘুমের অবস্থা পর্যবেক্ষন, ঘুমের মধ্যে শ্বাঁস প্রশ্বাসের গুনমান বিশ্লেষন এবং রেস্টিং হার্ট রেট ও রক্তে অক্সিজেন প্রবাহসহ রিয়েল টাইম হার্ট রেট পর্যবেক্ষন করবে। পাশাপাশি ব্যবহারকারী ২৪ ঘন্টার হার্টরেটের একটি ইনফোগ্রাফিক ডেটা পাবেন।

    এই ওয়াচটিতে রয়েছে তিনটি পৃথক মুড, যা এনিমেটেড পারসোনাল ট্রেইনারের মত ৪৪টি শারিরীক ভঙ্গি সনাক্ত করার মাধ্যমে ১২টি আলাদা ওয়ার্কআউট কোর্স পুরণ করতে সাহায্য করে। এর স্ট্যান্ডআপ রিমাইন্ডার ইউজারদের একটিভ রাখার জন্য সয়ংক্রিয়ভাবে কাজ করে।এতে ব্যবহার করা হয়েছে এমলেড এইচডি ডিসপ্লে যার ফলে এনিমেটেড ফিটনেস কোর্স এবং অন্যান্য মৌলিক ফিচারসমূহ সহজেই ব্যবহার করা যায়। ওয়াচটিতে অসংখ্য ভিন্নধর্মী ওয়াচ ফেস ডিজাইন অপশন রয়েছে যা হয়াওয়ের ওয়াচ ফেস স্টোর থেকে নামিয়ে নেয়া যাবে।

    হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের জিটিএম ডিরেক্টর জেং বেনয়াং বলেন, বাংলাদেশের বাজারে ইনোভেটিভ এবং গুনগত পন্যের অভিজ্ঞতা প্রদানে বদ্ধ পরিকর হুয়াওয়ে। হুয়াওয়ে ওয়াচ ফিট বাজারে নিয়ে আসাটা তারই ধারাবাহিকতা। আমরা ভোক্তাদের জন্য উদ্ভাবনী ও মানসম্পন্ন পন্য তৈরি করা অব্যাহত রাখব এবং তাদেরকে সার্বিক স্মার্ট জীবনের অভিজ্ঞতা দেয়ার চেষ্ঠা অব্যাহত রাখব্। মূল্য বিবেচনায় এটি মানুষের ফিটনেস ধরে রাখার ক্ষেত্রে এক বিপ্লবের সূচনা করবে, এমনটাই প্রত্যাশা করছে হুয়াওয়ে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.