Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    প্রযুক্তি পণ্যের বাজারে এলো পিএনওয়াই পোর্টেবল এসএসডি

    দেশের প্রযুক্তি পণ্যের বাজারে স্মার্ট টেকনোলজিস নিয়ে এলো পিএনওয়াই’র (PNY) পোর্টেবল সলিড এস্টেট ড্রাইভ (এসএসডি)। উচ্চ গতিসম্পন্ন এই এসএসডিগুলো দেশের বাজারে ব্যবহারকারিদের কাছে বেশ সাড়া জাগিয়েছে। কারণ বর্তমান সময়ে ব্যবহারকারিরা উচ্চ গতি ক্ষমতাসম্পন্ন ডিভাইসকে সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে থাকে। পিএনওয়াই’র পোর্টেবল এসএসডি ২৪০ গিগাবাইট ও ৪৮০ গিগাবাইট ধারণক্ষমতার পাওয়া যাচ্ছে। 

    পিএনওয়াই’র পোর্টেবল এসএসডি হার্ডডিস্কের পরিববর্তে অনেক বেশি কার্যকর ভূমিকা পালন করবে। পণ্যটি টেকসই হওয়ায় এটি সহজে বহনযোগ্য। পোর্টেবল এসএসডি হার্ডডিস্কের তুলনায় ২০ গুনের অধিক বেশি ক্ষমতাসম্পন্ন। ডেস্কটপ বা ল্যাপটপে ব্যবহার উপযোগি।

    পিএনওয়াই’র পোর্টেবল এসএসডির বৈশিষ্টগুলো হলো-প্রথম প্রজন্মের এলিট ইউএসবি ৩.১, ইউএসবি ৩.০ এবং ইউএসবি ২.০ সমর্থন করবে। উচ্চ গতিসম্পন্ন এ পণ্যটি ৪৩০ এমবি/সে. পড়তে ও ৪০০ এমবি/সে. লিখতে সক্ষম। উইন্ডোজ এবং মেক অপারেটিং সিস্টেম উপযুক্ত। টেকসই এবং আল্ট্রা-কমপ্যাক্ট অ্যালুমিনিয়াম হাউজিং সম্পন্ন। পণ্যটিতে রয়েছে তিন বছর বিক্রয়োত্তর সেবা।

    উল্লেখ্য, ইউএসএ’র নিউ জার্সিতে অবস্থিত পিএনওয়াই’র প্রধান কার্যালয়। পিএনওয়াই টেকনোলজিস ৩০ বছরের ব্যবসায়িক অভিজ্ঞতাকে পুজি করে বিশ্বব্যাপী কনজ্যুমার, বিটুবি এবং ওইএম পণ্যের ব্যবসা সফলভাবে চালিয়ে আসছে তার ই ধারাবাহিকতায় পৃথিবীর ৫০টির ও বেশি দেশে পিএনওয়াই তাদের নিজস্ব ডিজাইন এবং ইনোভেশনের মাধ্যমে উৎপাদিত মগ্রাফিক্স কার্ড, মেমোরি কার্ড, র্যাম,এসএসডি এবং ফ্ল্যাশডাইভ বাজারজাত করে আসছে। এ ছাড়াও উত্তর আমেরিকা, ল্যাটিন আমেরিকা, ইউরোপ এবং এশিয়ার ২০ টি লোকেশনে কোম্পানির নিজস্ব কার্যালয় রয়েছে। পিএনওয়াই মুলত বড় ধরনের খুচরা আউটলেট, ইলেকট্রনিক প্ল্যাটফর্ম, পাইকারী বিক্রেতা এবং পরিবেশকের মাধ্যমে বিশ্বব্যাপি তাদের পণ্য বাজারজাত করে আসছে। কোম্পানিটির ইউএসএ’ তেও এসেম্বলিং হাব রয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.