Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    পুমার ক্যাম্পেইনে দারাজ মল ফেস্টে ছাড়

    টেকভিশন ডেক্স: দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস, আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ সম্প্রতি হাত মিলিয়েছে বিখ্যাত আন্তর্জাতিক স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা-এর সাথে। ১৯৪৮  সালে প্রতিষ্ঠিত, পুমা বিশ্বের তৃতীয় বৃহত্তম স্পোর্টসওয়্যার ব্র্যান্ড। এই ব্র্যান্ডটির রয়েছে অ্যাথলেটিক ফুটওয়্যার, অ্যাপারেল, অ্যাক্সেসরিজ ও স্পোর্টস ইকুইপমেন্টের বিশাল সংগ্রহ।

    উল্লেখ্য,  ডিবিএল গ্রুপ ফ্র্যাঞ্চাইজি অংশীদার হিসেবে বাংলাদেশি জনগণকে সঠিক আন্তর্জাতিক স্পোর্টসওয়্যার ব্র্যান্ডের অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে এই প্রিমিয়াম ব্র্যান্ডটিকে বাংলাদেশে নিয়ে এসেছে। ২০১৯ সালের ৭ই এপ্রিল বনানীতে প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালু করার মধ্য দিয়ে পুমা ব্র্যান্ড বাংলাদেশে যাত্রা শুরু করে। স্টোরটি দক্ষিণ পূর্ব এশিয়ার পুমা-এর বৃহত্তম স্টোরগুলির মধ্যে একটি। ২২০০ বর্গফুটের বিস্তৃত এই আউটলেটটিতে রয়েছে অসংখ্য স্পোর্টস স্টাইল প্রোডাক্ট। এই বছর ২০ জুলাইয়ে ব্র্যান্ড লঞ্চ উপলক্ষ্যে ৩০%  ছাড়ের মধ্য দিয়ে দারাজে যাত্রা শুরু করে পুমা।

    দারাজের ডি-মলের অধীনে বর্তমানে পুমা-এর ৪০০টিরও বেশি ডিজাইনের পণ্য পাওয়া যাচ্ছে এবং চলতি মাসের শেষ দিকে আরো ১০০০টি নতুন ডিজাইনের পণ্য লাইভ হবে। দারাজ মল এর মাধ্যমে পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন শতভাগ আসল পণ্য এবং ১৪ দিনের মধ্যে পণ্য ফেরত দেওয়া বা রিটার্নের সুবিধা। দারাজের সাথে অংশিদারিত্বের ফলে কোম্পানিটি তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় ছাড় এবং অন্যান্য সুবিধা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

    ফলস্বরূপ, পুমা চলমান ক্যাম্পেইন দারাজ মল ফেস্ট-২০২০ এর ব্র্যান্ড ডে উপলক্ষ্যে  গ্রাহকদের জন্য ৩০% পর্যন্ত ছাড় দেয়। 

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.