Tuesday, May 28, 2024
More

    সর্বশেষ

    পিকাবুতে হচ্ছে রিয়েলমি ‘সুপার ব্র্যান্ড ডে’

    স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশে রিয়েলমি ফ্যানদের জন্য বিশাল পরিসরে শুরু হয়েছে রিয়েলমি ফ্যান ফেস্ট। দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবুতে ৫ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে রিয়েলমি ‘সুপার ব্র্যান্ড ডে’ উদযাপিত হবে যেখানে স্পেশাল প্রাইজে পাওয়া যাবে রিয়েলমি সি ইলেভেন, রিয়েলমি সিক্স ও রিয়েলমি সিক্স আই। কেনার জন্যে ভিজিট করুন: http://bit.ly/realme_Super_Brand_Day_Sale_Pickaboo।

    এর আগে গত ২ সেপ্টেম্বর দারাজে রিয়েলমি ফ্যানফেস্ট সেলে মাত্র ১ মিনিটে রিয়েলমির ২,০০০ ইউনিট স্মার্টফোন বিক্রি হয়। ফলশ্রুতিতে দারাজের ষষ্ঠ বার্ষিকীতে দ্রুততম বিক্রিত স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি।

    পিকাবুতে রিয়েলমি সুপার ব্র্যান্ড ডে-তে রিয়েলমির এন্ট্রি লেভেল স্মার্টফোন রিয়েলমি সি ইলেভেন ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে ৮,৪৯০ টাকায়। সি ইলেভেনে রয়েছে নাইটস্কেপ মোড, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এআই ডুয়াল ক্যামেরায় আছে ১৩ মেগাপিক্সেলের প্রাথমিক লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। এ ছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ওয়াইড সেলফি ক্যামেরা।

    রিয়েলমি সিক্স ১,২০০ টাকা ছাড়ে কিনতে পারবেন মাত্র ২১,৭৯০ টাকায়। রিয়েলমি সিক্স-এ রয়েছে ৬৪ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা, ৯০ হার্টজের স্মুথ ডিসপ্লে, হেলিও জি৯০টি প্রসেসর এবং ৩০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ। ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের ফোনটি কমেট হোয়াইট ও কমেট ব্লু এ দুটি রঙে পাওয়া যাবে।

    ১০০০ টাকা ছাড়ে ১৫,৯৯০ টাকায় পাওয়া যাবে রিয়েলমি সিক্স আই্‌। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ গেমিং প্রসেসর। অক্টা-কোর প্রসেসর, ইন্টিগ্রেটেড মালি-জি৫২, ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট রম। সঙ্গে থাকছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ফোনটির এআই কোয়াড ক্যামেরা সেটাপে আছে ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ১১৯° আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের সাদাকালো পোর্ট্রেট লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ৪ সেন্টিমিটারের ম্যাক্রো লেন্স। তাছাড়া আছে ১৬ মেগাপিক্সেলের ক্লিয়ার সেলফি ক্যামেরা।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.