Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    দারাজ ফার্স্ট গেমস নিয়ে এলো ‘ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট’

    দারাজ বাংলাদেশ তাদের অ্যাপের গেমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেমসে (ডিএফজি) এবার নিয়ে এলো জনপ্রিয় গেম টুর্নামেন্ট ‘ক্ল্যাশ রয়্যাল’। দারাজের আসন্ন ছয় বছর পুর্তি উপলক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টে ৩২ জন বিজয়ীর জন্য থাকছে ৩ লাখ টাকার প্রাইজ পুল। প্রথম বিজয়ীর জন্য থাকছে এক লক্ষ টাকা, দ্বিতীয় বিজয়ীর জন্য ৫০ হাজার, তৃতীয় ও চতুর্থ বিজয়ীর জন্য ২৫ হাজার এবং পঞ্চম থেকে অষ্টম বিজয়ীর জন্য থাকছে ১০ হাজার টাকার সমমূল্যের ভাউচার। এ ছাড়াও পরবর্তী বিজয়ীদের জন্য থাকছে ৫ হাজার ও ১ হাজার টাকার ভাউচার।

    ক্যাশ রয়্যাল টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ২৭ আগস্ট পর্যন্ত যেখানে সর্বোচ্চ ১৬,০০০ জন রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। আর টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ৩১ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। টুর্নামেন্টটির ফাইনাল খেলা দারাজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে লাইভ দেখানো করা হবে।   

    গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে-প্রথমে দারাজ অ্যাপ ডাউনলোড করুন। আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন। দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং গেম সেন্টারে প্রবেশ করুন। ক্ল্যাশ রয়্যাল রেজিস্ট্রেশন ব্যানারে ক্লিক করুন। আপনার ক্ল্যাশ রয়্যাল ট্যাগ আইডি , ফোন নাম্বার ও ইমেইল অ্যাড্রেস  দিয়ে রেজিস্ট্রেশন করুন। কিছুক্ষনের মধ্যে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি ম্যাসেজ পাবেন।

    গেমে অংশগ্রহণ করবেন যেভাবে-ডিসকর্ড অ্যাপে ইউজার সব রুম ডিটেলস পেয়ে যাবে। ডিসকর্ড লিঙ্কটি রেজিস্ট্রেশন পেইজ অথবা এস এম এস এর মাধ্যমে দিয়ে দেওয়া হবে। ইউজারকে স্মার্টফোনে ক্ল্যাশ রয়্যাল  গেইমটি খুলতে হবে। রুম আইডি ও পাসওয়ার্ড দিয়ে এন্টার করতে হবে। এ ভাবেই সফলভাবে গেম রুমে যোগদান করা যাবে। এবার গেমের অগ্রগতি দেখতে ডি এফ জি তে ফেরত যেতে হবে। একটি নির্দিষ্ট সময়ে এস এম এস এর মাধ্যমে বিজয়ীর নাম পাঠিয়ে দেওয়া হবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.