Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    দারাজ ‘অ্যাড ক্রিয়েটর হান্ট -২০২০’ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

    টেকভিশন ডেস্ক: বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ এ মাসেই আয়োজন করল “অ্যাড ক্রিয়েটর হান্ট” প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

    এটি তরুণদের সৃজনশীলতা প্রমাণ করার একটি সুযোগ, যার মাধ্যমে দারাজ অনলাইন শপিং ও বাংলা নববর্ষকে ঘিরে অ্যাড বানিয়ে প্রথম ৩টি  দল জিতে নিয়েছে সর্বমোট ১,০০,০০০ টাকা ও  সার্টিফিকেট।

    এই অ্যাড মেকিং প্রতিযোগিতায় ৩০টিরও বেশি অংশগ্রহণকারী দলের মধ্যে থেকে ফেইসবুকের দর্শকদের পছন্দ ও দারাজের অভিজ্ঞ বিচারকদের মতামতের ভিত্তিতে প্রথম বিজয়ী হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিম-আই বি এ যারা পেয়েছে ৫০,০০০ টাকা,  দ্বিতীয় বিজয়ী টিম-হিরা পেয়েছে ৩০,০০০ টাকা ও তৃতীয় বিজয়ী টিম তায়েফ পেয়েছে ২০,০০০ টাকা ।

    পুরষ্কারের পাশাপাশি বিজয়ীরা পেয়েছেন সার্টিফিকেট। বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন দারাজের হেড অফ রিটেইল কমার্শিয়াল আসিফ আনজুম অয়ন।

    দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন বলেন, “দেশের মেধাবী ও সৃজনশীল তরুণ যাদের প্রতিভা প্রদর্শনের উপযুক্ত প্ল্যাটফর্ম নেই তাদের জন্য দারাজ অ্যাড ক্রিয়েটর হান্ট একটি  দারুন সুযোগ।

    তিনি আরো বলেন, আমরা এই প্রতিযোগিতার মাধ্যমে নিশ্চিত করতে চেয়েছিলাম যেন এই তরুণদল তাদের সৃজনশীলতা প্রমাণ করার একটি সঠিক চ্যানেলে পায় এবং একই সাথে দেশের অন্যতম সেরা মার্কেটিং দলের সাথে কাজ করারও  সুযোগ পায়।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.