Tuesday, March 5, 2024
More

    সর্বশেষ

    টিএমজিবি’র সভাপতি কাওছার উদ্দিন এবং সাধারণ সম্পাদক মুরসালিন জুনায়েদ

    প্রচারণা ডটকম : দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত আইসিটি খাতের সাংবাদিকদের নিয়ে গড়া সংগঠন টেকনোলজি মিডিয়া গিল্ড বাংলাদেশ (টিএমজিবি) এর ২০২২ মেয়াদের এগারো সদস্যবিশষ্ট কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচন অনুষ্ঠিত হয়। এক বছর মেয়াদের ইসি নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের মোহাম্মদ কাওছার উদ্দীন ও সাধারণ সম্পাদক চ্যানেল২৪ এর মুরসালিন হক জুনায়েদ।

    আজ ৪ ফেব্রুয়ারি ঢাকার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট অব বাংলাদেশের (আইবি) মিলনায়তনে দিনব্যাপী টিএমজিবি’র ২০২২ মেয়াদের নির্বাচনের পাশাপাশি সদস্যদের মিলন মেলার আয়োজন করা হয়। নির্বাচন ২০২২ ও সদস্যদের মিলনমেলায় টিএমজিবির ট্রাস্টি বোর্ড, আহবায়ক কমিটি ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

    ছবি: মিলন মেলায় উপস্থিত টিএমজিবি’র সদস্যবৃন্দ

    টিএমজিবি ২০২২ মেয়াদের এগারো সদস্যের ইসি নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়র প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। সদস্যদ্বয় ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব এবং আজকের পত্রিকার সহকারি সম্পাদক ফারুক মেহেদী। উপস্থিত সাধারণ সদস্যদের প্রস্তাবনা ও সমর্থনের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে এক বছর মেয়াদি নতুন ইসি নির্বাচিত করা হয়।

    টিএমজিবি ২০২২ মেয়াদের নির্বাচিত ইসি’র অন্যান্যরা হলেন সহ-সভাপতি (সদস্য কল্যাণ) পদে দৈনিক ভোরের কাগজের আশরাফুল ইসলাম রানা; সহ-সভাপতি (গভ: অ্যান্ড কর্পোরেট রিলেশন) পদে বাংলাদেশ টেলিভিশনের কুমার বিশ্বজিত রায়; সহ-সভাপতি (আন্তর্জাতিক সম্পর্ক) পদে নিউজ২৪ এর রিশাদ হাসান; কোষাধ্যক্ষ পদে দৈনিক প্রথম আলোর রাসেল মাহমুদ; সাংগঠনিক সম্পাদক পদে বৈশাখী টেলিভিশনের মাহাদী হাসান শিমুল; প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে টেকভিশন২৪ ডটকম এর  গোলাম দাস্তগীর তৌহিদ; ক্রিড়া সম্পাদক পদে কমপিউটার বিচিত্রার ভূঁইয়া মোহাম্মদ ইমরাদ তুষার; কার্যনির্বাহী সদস্য পদে চ্যানেল আই অনলাইনের ফাহমিদা আক্তার এবং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক নয়াদিগন্তর মো. নাজমুল হোসেন।

    ছবি: নবনির্বাচিত টিএমজিবি এর ২০২২ মেয়াদের এগারো সদস্যবিশিস্ট কার্যনির্বাহী পরিষদ

    আইসিটি খাতের খাতের সাংবাদিকতার বিকাশ, উন্নয়ন ও গণমাধ্যম কর্মীদের কল্যাণে কাজ করবে টিএমজিবি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.