Tuesday, March 5, 2024
More

    সর্বশেষ

    জেএফপিতে অভিযানে অবৈধ হ্যান্ডসেট উদ্ধার ও ৯ লক্ষ টাকা জরিমানা 

    প্রচারণা ডটকম : বিটিআরসি ও র‌্যাবের যৌথ অভিযানে অবৈধ মোবাইল হ্যান্ডসেট উদ্ধারসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে ৯ লক্ষ টাকা জরিমানা।

    রাজধানীর যমুনা ফিউচার পার্ক শপিং মলে বিটিআরসি ও র‌্যাবের যৌথ অভিযানে ২৪ টি অবৈধ মোবাইল হ্যান্ডসেট জব্দ এবং ৫টি প্রতিষ্ঠানকে মোট ৯ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

    নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার বিটিআরসির এনফোর্সমেন্ট টিম ও র‌্যাবের উদ্যোগে অবৈধ মোবাইল হ্যান্ডসেট উদ্ধার অভিযানে এই জরিমানা করা হয়।

    বিটিআরসির উপ-পরিচালক (এনফোর্সমেন্ট) এস. এম. গোলাম সারোয়ার এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামানের নেতৃত্বে একটি যৌথ দল এই অভিযান অনুমোদহীনভাবে আমদানীকৃত আইফোন, অপো, শাওমি, ওয়ান প্লাস স্মার্টফোন জব্দ করে।

    উক্ত অভিযানে বিক্রেতা প্রতিষ্ঠান Phone Village এর ১৯ টি সেট জব্দ ও ৫০ হাজার টাকা জরিমানা, I-Point এর ৫ টি সেট জব্দ ও ৫০ হাজার টাকা জরিমানা, KRY International কে ১ লক্ষ, মোবাইল হাউজকে ২ লক্ষ এবং কম্পোস্টার প্রাঃ লিঃ কে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়।

    এছাড়া KRY International এর ১২টি, মোবাইল হাউজ এর ২৬টি এবং কম্পোস্টার প্রাঃ লিঃ এর ৩৮টি হ্যান্ডসেট বিটিআরসি কর্তৃক বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের অধীনে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সংশ্লিষ্ট প্রতিষ্ঠানেগুলোর জিম্মায় প্রদান করা হয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.