Sunday, July 14, 2024
More

    সর্বশেষ

    কোটি টাকা আত্মসাতের মামলায় স্মার্ট টেকনোলজিসের ব্রাঞ্চ ইনচার্জ আটক

    টেকভিশন প্রতিবেদক:  প্রতারনা ও জালিয়াতির আশ্রয় নিয়ে স্মাট টেকনোলজি (বিডি) লিং এর আইটি পন্য ১ কোটি ৪৮ লক্ষ টাকা আত্মসাতের মামলায় আনোয়ারুল ইসলাম বিপ্লবকে আটক করেছে পল্টন মডেল থানা পুলিশ।পল্টন মডেল থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেছে।

    স্মাট টেকনোলজি (বিডি) লিঃ কোম্পানী আইনের অধীনে নিবন্ধিত একটি সুপ্রতিষ্ঠিত কোম্পানী, যা দীর্ঘদিন যাবৎ অত্যন্ত সুনামের সাথে সারাদেশে বিভিন্ন আইটি পণ্যের ব্যবসা করে আসছে। কোম্পানীর সুনাম নষ্ট করার জন্য কিছু প্রতিষ্ঠান চোরাইপন্য ক্রয় করে মার্কেটে কম দামে বিক্রি করছে।

    আনোয়ারুল ইসলাম বিপ্লব কোম্পানী আইটি পন্য চুরি করে বিক্রয় করছে ২ নং আসামি লোপা রহমান চুরিকৃত মালামালের টাকা ব্যবসা বিনিয়োগ করে। আসামিরা পরস্পর যোগসাজশে গত ২০১৯ হতে ২০২০ সাল পর্যন্ত বিভিন্ন সময়ে কোম্পানীর ইস্টার্ন প্লাস ব্রাঞ্চ হতে ১,৪৮,০০,০০০/ হাজার টাকা আইটি পণ্য চুরি করে বিভিন্ন কোম্পানি ও ব্যক্তির কাছে বিক্রি করেছে, আসামিরা টাকা পরিশোধ করার অঙ্গীকার করলেও কোন টাকা পরিশোধ করে নাই।

    পল্টন মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পল্টন মডেল থানার মামলা নং-৫৭। তারিখ – ২৯/০৮/২০২০। পুলিশ ব্যাপক অনুসন্ধান করে আসামিদের আদাবর হতে গ্রেফতার করে। গ্রেফতারের সময়ে তাদের বাসা হতে মনিটর, ল্যাপটপ উদ্ধার করে।

    বিষয়টি নিয়ে স্মার্ট টেকনোলজি (বিডি) লিঃ এর পরিচালক চ্যানেল সেলস মো. মুজাহিদ আল বেরুনী জানান, বিষয়টা আমরা পুরোপুরি জানতে পারি ব্রাঞ্চ অডিট হওয়ার পর। তখন থেকে টাকা ফেরতসহ সমস্যা সমাধানের জন্য আনোয়ারুল ইসলাম বিপ্লবকে বার বার ডেকেছি, দীর্ঘদিন সময়ও দিয়েছি, কিন্তু তারা আমাদের ডাকে সাড়া না দিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে। অবশেষে আমাদের প্রতিষ্ঠানের লিগেল ডিপার্টমেন্ট মামলা করতে বাধ্য হয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.