Thursday, June 13, 2024
More

    সর্বশেষ

    এসএসসি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে গ্যালাক্সি ডিভাইসে ছাড়

    সম্প্রতি, অনলাইনে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল উদযাপন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। শিক্ষার্থীদের অভিনন্দন জানাতে এবং তাদের এ উদযাপনের অংশ হতে নির্দিষ্ট গ্যালাক্সি ডিভাইসে সর্বনিম্ন ৫ শতাংশ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়ের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। এ অফারের মেয়াদ থাকবে ১১ জুন পর্যন্ত।

    এ নিয়ে দ্বিতীয়বারের মতো এসএসসি শিক্ষার্থীদের ফল উদযাপন করবে স্যামসাং বাংলাদেশ। এছাড়াও, গত বছর উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) শিক্ষার্থীদের সফলতার আনন্দকে বাড়িয়ে তুলতে গ্যালাক্সি ডিভাইসে ডিসকাউন্ট ঘোষণা করে প্রতিষ্ঠানটি।

    এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মো. মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ‘স্যামসাং সবসময় শিক্ষাখাতের প্রবৃদ্ধিতে নানা উদ্যোগ নিয়ে কাজ করছে। এর মধ্যে রয়েছে স্যামসাং জুনিয়র সফটওয়্যার অ্যাকাডেমি এবং স্যামসাং পলিটেকনিক ইনস্টিটিউট। একইভাবে এসএসসির  ফলাফল উদযাপনে এবং শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ এ অফার নিয়ে আসা হয়।  এ বছর বৈশ্বিক মহামারির কারণে শিক্ষার্থীরা তাদের স্কুলে গিয়ে তাদের সাফল্যের উদযাপন করতে পারেনি। স্যামসাংয়ের এ অফার বাসায় তাদের আনন্দকে বাড়িয়ে তুলবে। কৃতকার্য সকল এসএসসি শিক্ষার্থীদের আমরা অভিনন্দন জানাই এবং জীবনের পরবর্তী ধাপে তাদের জন্য শুভকামনা।’

    ২০২০ সালের এসএসসি ও দাখিল শিক্ষার্থীদের ক্ষেত্রেই শুধু এ অফার প্রযোজ্য হবে। এ অফার উপভোগে শিক্ষার্থীদের অবশ্যই নিবন্ধন কপি (হার্ড অথবা সফট কপি) সাবমিট করতে হবে। স্যামসাং এর নির্দিষ্ট কিছু আউটলেটেই এ অফার পাওয়া যাবে। এ https://bit.ly/2MpF1Fw  এ লিঙ্কের মাধ্যমে অর্ডার করে হোম ডেলিভারি সেবা গ্রহণ করা যাবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.