Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    ঈদের আমেজ ছড়িয়ে দিতে স্যামসাংয়ের ‘ঈদ এবার আসবে বাড়ি’

    কোভিড-১৯ এর বিস্তারের কারণে ঘরবন্দী মানুষের কথা বিবেচনা করে আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে স্যামসাং বাংলাদেশ ‘ঈদ এবার আসবে বাড়ি’ ক্যাম্পেইন চালু করেছে। এই ক্যাম্পেইনের আওতায়, ক্রয়কৃত সকল স্যামসাং পণ্য সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের বাসায় পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। এই ক্যাম্পেইন চলাকালীন, নির্ধারিত মডেলের টেলিভিশন, রেফ্রিজারেটর, রেসিডেন্সিয়াল এয়ার-কন্ডিশনার (আরএসি), ওয়াশিং মেশিন, ড্রায়ার ও মাইক্রোওভেন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ২ লাখ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

    ঈদ উত্সবকে আরও আনন্দময় করতে, একটি পণ্যের সঙ্গে অন্য একটি পণ্য ক্রয়ে (কম্বো পার্চেজ) ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত্ বিশেষ ছাড় পাবেন। ক্রেতারা টেলিভিশনের (সর্বনিম্ন ৫০ ইঞ্চি) সঙ্গে সাউন্ড বার ক্রয়ে বিশেষ ছাড় পাবেন। এ ছাড়াও, বান্ডল অফারের আওতায় আপরাইট ফ্রিজ এবং ফিজ্রার, মাইক্রোওয়েভ ওভেনের সঙ্গে এয়ার কন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন কিনলে ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

    ক্রেতাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে, এক্সচেঞ্জ অফারে স্যামসাং ক্রেতাদের দিবে সর্বোচ্চ ২৪ হাজার টাকা। এক্সচেঞ্জ অফারের আওতায়, ক্রেতারা যেকোন ব্র্যান্ডের যেকোনো অবস্থার টেলিভিশন কিংবা রেফ্রিজারেটর এক্সচেঞ্জ মূল্যের নিরিখে পণ্য বিনিময় (এক্সচেঞ্জ) করতে পারবেন। এ ছাড়াও, যেকোন রেসিডেন্সিয়াল এয়ার কন্ডিশনার ক্রয়ের ক্ষেত্রে লংকাবাংলার কার্ডধারীরা অতিরিক্ত ১২ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

    স্যামসাং বাংলাদেশ ‘ঈদ এবার আসবে বাড়ি’ ক্যাম্পেইনটি চলবে ২৩ মে পর্যন্ত।  

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.