Thursday, February 29, 2024
More

    সর্বশেষ

    ইনটেল প্রসেসরে ‘মার্ভেল অ্যাভেঞ্জার্স’ গেম ফ্রি দিচ্ছে বাইনারি লজিক

    বিশ্বের ছোট-বড় সবারই মন কেড়েছে অ্যাভেঞ্জার্স সিনেমা। তবে এবার অ্যাভেঞ্জার্সপ্রেমী ও গেমারদের জন্য সুখবর নিয়ে এসেছে মাইক্রোপ্রসেসর নির্মাতা ইনটেল।

    টিভি২৪ ডেস্ক: আগামী মাসে মুক্তি পাচ্ছে ‘মার্ভেল অ্যাভেঞ্জার্স’ গেম । সেই উপলক্ষে ইনটেলও ঘোষণা দিয়েছে ইনটেলের নবম ও দশম জেনারেশনের ‘কে এ’ প্রসেসরের সাথে বিনামূল্যে দেয়া হবে অ্যাভেঞ্জার্স গেমটি। বাংলাদেশি টাকায় এর বাজার মূল্য ৫০০০ টাকা। ইনটেলের তরফ থেকে এই অফার চলবে আগামী বছরের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। বাংলাদেশেও এই অফার পাওয়া চালু করেছে বাইনারি লজিকের মাধ্যমে।

    বাংলাদেশে ইনটেলের প্লাটিনাম অংশীদার ‘বাইনারি লজিক’ এর প্রধান নির্বাহী মনসুর আহমদ চৌধুরী বলেন, বাইনারি লজিক বাংলাদেশে ইনটেলের প্লাটিনাম পার্টনার হওয়ায় এই অফার আমরাই প্রথম দিচ্ছি। যারা গেম খেলে তাদের জন্য খুবই আনন্দের খবর এটি ।

    এছাড়া  ইনটেলের নবম ও দশম জেনারেশনের ‘কে এ’ প্রসেসর আগে সাধারণ বক্সে আসলেও এখন থেকে অ্যাভেঞ্জার্সের বক্সেও নতুন আঙ্গিকে পাওয়া যাবে।’ এছাড়াও অ্যাভেঞ্জার্সের একটি পোস্টারও দিচ্ছে বাইনারি লজিক।

    করোনাকালে দেশের তথ্য-প্রযুক্তি পণ্যের ব্যবসায় রিটেইল বিক্রি অনেক বৃদ্ধি পেলেও কর্পোরেট সেক্টরে সেলস ৬০ শতাংশের নিচে। বাইনারি লজিক এর প্রধান নির্বাহী মনসুর আহমদ চৌধুরী আরো বলেন, ক্ষুদ্র ও মাঝরি ব্যবসীরা বর্তমানে রিটেইল বিক্রি করেই কোনমতে ব্যবসা পরিচালনা করে যাচ্ছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.