Tuesday, May 21, 2024
More

    সর্বশেষ

    অরাসের ৪৪০০মেগাহার্টজ সুপারফাস্ট আরজিবি র‍্যাম

    স্মার্ট টেকনোলজিস দেশের বাজারে নিয়ে এলো বিশ্বখ্যাত অরাসের সুপারফাস্ট আরজিবি র‍্যাম কিট। র‍্যামগুলো ডিডিআর ৪ সক্ষম যার সর্বোচ্চ গতি ৪৪০০মেগাহার্টজ। র‍্যামগুলো তৈরী করা হয়েছে এক্সক্লুসিভলি গিগাবাইট এবং অরাস নির্মিত ইন্টেলের জি৪৯০ এবং এএমডির এক্স৫৭০ প্ল্যাটফর্মের মাদারবোর্ডগুলোতে দূর্দান্ত পারফর্মেন্স দেওয়ার জন্য। অরাস র‍্যাম কিটটির বাজারমূল্য ১৫০০০ টাকা।

    এ ছাড়াও গিগাবাইটের অন্য যেকোন ডিডিআর৪ সক্ষম মাদারবোর্ডগুলোতে এটি সমর্থন করবে তবে সর্বোচ্চ পারফর্মেন্স পেতে ইন্টেল জি৪৯০ এবং এএমডির এক্স৫৭০ প্ল্যাটফর্ম রেকোমেন্ডেড এবং সার্টিফাইড। হাই পারফর্মেন্স র‍্যামগুলোকে শীতল রাখতে এবং দীর্ঘস্থায়ী করার উদ্দেশ্যে অরাস ব্যবহার করেছে তাদের নতুন এলুমিনিয়াম হিটসিঙ্ক ডিজাইন যার মাধ্যমে ব্যবহারকারীরা পাবেন বছরের পর বছর দুর্দান্ত পারফর্মেন্স।

    তাছাড়াও র‍্যামগুলোতে থাকছে আরজিবি ফিউশন ২.০ যার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের মন মতো ১৬.৮ মিলিয়ন কালার কম্বিনেশন উপভোগ করতে পারবেন। এক্সএমপি ২.০ প্রোফাইলের মাধ্যমে ব্যবহারকারীরা পাচ্ছেন সর্বনিম্ন লেটেন্সি টাইমিং আর অসাধারণ গতি যা কমপিউটারের রেসপন্সিভনেস বাড়িয়ে দিবে বহুগুণ। এ ছাড়াও র‍্যামটি হলো ইন্ডাস্ট্রি কম্পানি স্ট্যান্ডার্ড JEDEC DDR4 সার্টিফাইড। ভোক্তাদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে র‍্যাম কিটটি তে অরাস দিচ্ছে লাইফটাইম ওয়ারেন্টি।

    অরাসের সুপারফাস্ট আরজিবি র‍্যাম কিটে রয়েছে অরাস আরজিবি ৪৪০০মেগাহার্টজ ১৬জিবি মেমোরি কিট, মেমোরি সাইজ ১৬ গিগাবাইট কিট (২ x ৮ গিগাবাইট), ফ্রিকোয়েন্সি ডিডিআর৪-৪৪০০মেগাহার্টজ, র‍্যাম টাইমিং ১৯-২৬-২৬-৪৬ (এক্সএমপি ২.০ ৪৪০০মেগাহার্টজ),গিগাবাইট আরজিবি ফিউশন ২.০ সক্ষম,হাই ডেন্সিটি এলুমিনিয়াম হিট স্প্রেডার,ইন্টেল জি৪৯০ এবং এএমডি এক্স৫৭০ সার্টিফাইড এবং ইন্ডাস্ট্রি স্ট্যান্ডার্ড JEDEC DDR4 সার্টিফাইড।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.