Sunday, May 19, 2024
More

    সর্বশেষ

    অনলাইন স্টোর ও ফেসবুক প্ল্যাটফর্মে জেন্টল পার্কে ঈদ পোশাক বিক্রি

    করোনা সংকটের জন্য উৎসবের রঙ অনেকটাই ফিকে। তবুও থেমে নাই যাপিত জীবনের কর্মকান্ড। তাই আসন্ন ঈদ-উল ফিতর উৎসব খানিকটা বর্ণিল করতে জেন্টল পার্ক এনেছে নতুন ডিজাইনের ঈদ পোশাক। স্টোরের মতোই সব পণ্যই এবার মিলছে অনলাইন স্টোর ও ফেসবুক প্ল্যাটফর্মে। ক্রেতা আগ্রহ বাড়াতে আরও থাকছে মূল্যছাড় ক্যাম্পেইন।

    ১০ মে থেকে শোরুমে বা অনলাইন প্ল্যাটফর্মে কেনাকাটায় থাকছে সকল পণ্যে ২০% মূল্যছাড় সুবিধা। করোনার সময়ে ঘরে বসেও ঈদের পোশাক  মিলবে বাড়তি ডেলিভারি চার্জ ছাড়াই। জেন্টল পার্ক অনলাইন প্ল্যাটফর্মে কেনাকাটায় নিজস্ব ডেলিভারি টিম ঢাকা ও চট্টগ্রামে পণ্য পৌছে দিবে দিনে দিনেই। পাশাপাশি সারাদেশের গ্রাহকরাও পাবেন বাড়িতে বাড়তি মূল্য ছাড়সহ ডেলিভারির সুবিধা বিনা মূল্যে।

    জেন্টল পার্কের উদ্যোক্তা ও প্রধান ডিজাইনার শাহাদত্ হোসেন বাবু জানান, করোনাভাইরাস সংক্রমণে বিশ্বজুড়েই এখন দুঃসময়। তবুও ফ্যাশন প্রিয় সবাই যেন সীমিতভাবে হলেও ঈদ আনন্দে মেতে উঠতে পারে তাই গ্রাহকদের বিভিন্ন সুবিধা দিচ্ছি আমরা। দীর্ঘদিন ঘরবন্দী থাকার পর মানুষ বাইরে বের হওয়ার সুযোগ পাচ্ছে তবুও সতর্ক থাকি যেন আমরা। নিয়ম মেনে দেশজুড়ে বিনা মূল্যে পণ্য ডেলিভারি সুবিধাছাড়াও  সকলপণ্যে ২০% মূল্যছাড়ের ব্যবস্থা করেছি । সকল স্বাস্থ্যবিধি মেনে আমাদের স্টোর ও অনলাইন  প্ল্যাটফর্মে করোনায় সচেতনতা নিয়ে থাকবে প্রচারণাও।

    উল্লেখ্য, সারাদেশে জেন্টলপার্কের স্টোর ছাড়াও ফেসবুক ভেরিফাইড পেইজ এবং অনলাইনে মিলবে ঈদ পোশাকের খোঁজ ও ছবিসহ তথ্য। অনলাইন শপিংয়ের জন্য:  www.gentlepark.com

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.