Wednesday, February 28, 2024
More

    সর্বশেষ

    টুইটারে কোহলির মাইলফলক

    প্রচারণা ডটকম ডেস্ক : ক্রিকেট দুনিয়ায় দেশ, কাল ভেদে বরাবরই বিরাট কোহলির ভক্তের সংখ্যা ঈর্ষনীয়। পারফর্মমেন্সে সাময়িক ভাঁটা পড়লেও সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা কখনই কমেনি। নিজের টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বরাবরই অ্যাকটিভ থাকেন কোহলি।  আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে বেশি সেঞ্চুরির মালিক হওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও কিং কোহলি।

    এশিয়া কাপে ফর্মে ফিরতেই একের পর এক রেকর্ড কিং কোহলির। বাইশ গজের সঙ্গে সঙ্গে তার বাইরেও একের পর এক নজির গড়ছেন বিরাট। ক্রিকেট কিংবদন্তীদের টেক্কা দিয়ে আরও এক রেকর্ডের মালিক হলেন ৩৩ বছরের এই ক্রিকেটার। খবর এডিটরজি।

    রানের ছন্দে প্রত্যাবর্তনের পর ভার্চুয়াল দুনিয়াতেও নয়া নজির গড়লেন ভারতের এই প্রাক্তন অধিনায়ক। রানের স্কোর যেমনই থাকুক না কেন, সোশ্যাল মিডিয়া বরাবরই কোহলির জনপ্রিয়তা তুঙ্গে। এবার সোশ্যাল মিডিয়াতেও নয়া মাইলস্টোন তৈরি করলেন বিরাট কোহলি। প্রথম ক্রিকেটার হিসেবে টুইটারে ৫০ মিলিয়ন ফলোয়ারের নজির গড়লেন ভারতের এই প্রাক্তন অধিনায়ক।

    ক্রিকেট দুনিয়ায় দেশ, কাল ভেদে বরাবরই বিরাটের ভক্তের সংখ্যা ঈর্ষনীয়। পারফরমেন্সে সাময়িক ভাঁটা পড়লেও সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা কখনই কমেনি। নিজের টুইটার, ফেসবুক ও ইনস্টা অ্যাকাউন্টে বরাবরই অ্যাকটিভ থাকেন কোহলি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.