Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    ২০২০-এ ভিভো ওয়াই সিরিজের সেরা ৩ স্মার্টফোন

    ক.বি. ডেস্ক: চলতি বছর মানুষের স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়েছে বেশ কয়েক গুণ। করোনা পরিস্থিতি আরও দীর্ঘায়িত হলে দৈনন্দিন জীবন আরও বেশি অনলাইন নির্ভর হয়ে পড়বে। ফলে আরও বাড়বে মোবাইল ফোনের ব্যবহার। গ্রাহক বান্ধব স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে ভিভো এ বছর গুরুত্ব দিয়েছে স্মার্টফোনের ব্যাটারি, চার্জিং প্রযুক্তি এবং গ্রাহকের ক্রয়সীমার ওপর। এরই ধারাবাহিকতায় চলতি বছর ভিভো বাজারে এনেছে মধ্যক্রয়সীমার মধ্যে ওয়াই সিরিজের স্মার্টফোন। ভিভো ওয়াই৯১সি এসেছে ফেব্রুয়ারিতে, ওয়াই৫০ জুনে, ওয়াই৩০ জুলাইয়ে এবং ওয়াই২০ এসেছে সেপ্টেম্বর মাসে। ২০২০ এ বাজারে আসা ভিভোর ওয়াই সিরিজের সেরা তিনটি স্মার্টফোন নিয়ে আজকের আয়োজন-

    ভিভো ওয়াই ২০: ভিভো ওয়াই২০ স্মার্টফোনে ৫০০০ এমএএইচ এর ব্যাটারি রয়েছে। এ ছাড়াও ১৮ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিযুক্ত করা হয়েছে। স্মার্টফোনটি কোয়ালকম  স্ন্যাপড্রাগন ৪৬০ দিয়ে পরিচালিত; ফলে এটি সেরা পারফরম্যান্সের পাশাপাশি সুদীর্ঘ ব্যাটারি ব্যাকআপ নিশ্চিত করবে। এক চার্জেই প্রায় ১৬ ঘন্টা মুভি স্ট্রিমিং করা যাবে এবং প্রায় ১১ ঘন্টা গেম খেলার সুবিধাও পাওয়া যাবে। স্মার্টফোনটির মূল্য ১৪ হাজার ৯৯০ টাকা।

    ভিভো ওয়াই৩০: ওয়াই ২০ এর মতো ভিভো ওয়াই৩০-তেও যুক্ত করা হয়েছে ৫০০০ এমএএইচ     ব্যাটারি। এই স্মার্টফোনটির সামনে একটি ও পেছনে চারটি ক্যামেরাযুক্ত করা হয়েছে। ওয়াই৩০ স্মার্টফোনের ডিসপ্লেটি ৬ দশমিক ৪৭ ইঞ্চি। পাওয়া যাচ্ছে ইমারাল্ড ব্ল্যাক ও মুনস্টোন হোয়াইট রঙে। স্মার্টফোনটির মূল্য ১৬ হাজার ৯৯০ টাকা।

    ভিভো ওয়াই৫০: ভিভো ওয়াই৫০ স্মার্টফোনের বিশেষ বৈশিষ্ট্য এর আইভিউ ডিসপ্লে। এই স্মার্টফোনেও রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং সঙ্গে রয়েছে ৮ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট রমের স্টোরেজ। স্মার্টফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৫৩ ইঞ্চি। স্মার্টফোনটির সামনে একটি ও পেছনে চারটি ক্যামেরা রয়েছে। স্মার্টফোনটির মূল্য ১৯ হাজার ৯৯০ টাকা।  

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.