Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারে গ্যালাক্সি এম২১ স্মার্টফোন

    সম্প্রতি, দেশের বাজারে নতুন স্মার্টফোন গ্যালাক্সি এম২১ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। ফোনটিতে রয়েছে সুবিশাল ৬০০০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সঙ্গে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।নতুন স্মার্টফোনটিকে বলা হচ্ছে ওয়াটামনস্টার। স্যামসাংয়ের নতুন এই স্মার্টফোনটি মিডনাইট ব্লু ও র‌্যাভেন ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে।

    দু’টি সংস্করণে স্মার্টফোনটি উন্মোচন করেছে স্যামসাং। ৪ গিগাবাইট র‌্যাম ও ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের সংস্করণটির বাজারমূল্য ১৮,৯৯৯ টাকা এবং ৬ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের সংস্করণের বাজারমূল্য ২০,৯৯৯ টাকা।

    গ্যালাক্সি এম২১ এ রয়েছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সাধারণ চার্জারের তুলনায় ৩ গুণ দ্রুত চার্জ নিশ্চিত করবে টাইপ সি চার্জিং ফিচার। ফোনটির সঙ্গে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জার। রয়েছে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড এফইচডি+ ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ট্রিপল ক্যামেরা সিস্টেম। ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরায় রয়েছে এফ২.০ অ্যাপারচার। ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরায় ১২৩ ডিগ্রি ফিল্ড অব ভিউ।

    স্মার্টফোনটির ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা চমৎকার লাইভ ফোকাস শটের মাধ্যমে ছবিতে ব্যাকগ্রাউন্ড ও সাবজেক্ট আলাদা করে তুলে ধরার মাধ্যমে চমৎকার মোবাইল ফটোগ্রাফি অভিজ্ঞতা নিশ্চিত করবে। ২০ মেগাপিক্সেলের সামনের ক্যামেরার সঙ্গে ইন-বিল্ট ফিল্টার এবং ভিন্ন ভিন্ন ক্যামেরা মোডের মাধ্যমে ব্যবহারকারী চমৎকার সেলফি তুলতে পারবে। ডিভাইসটি রয়েছে এক্সিনোজ ৯৬১১ অক্টাকোর প্রসেসর, মাল্টিটাস্কিং করার সুযোগ, অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক স্যামসাংয়ের নিজস্ব ওয়ান ইউআই ২.০।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.