Thursday, May 9, 2024
More

    সর্বশেষ

    অনলাইনে এমন অস্বাভাবিক কথা যারা বলে তারা কারা?: মন্ত্রী মোজাম্মেল হক

    ক.বি.ডেস্ক: দেড় লাখ টাকার পণ্য ৭৫ হাজার টাকায় দেয় কিভাবে। অনলাইন মার্কেটপ্লেসে অর্ধেক দামে পণ্য বিক্রি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন সরকারের জ্যেষ্ঠ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। গতকাল বুধবার (২জুন) সচিবালয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক অনলাইনে পণ্য বিক্রয়ের বর্তমান পরিস্থিতির ওপর এসব কথা বলেন।

    মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এ সময় বলেন, একটা ফ্রিজের দাম দেড় লাখ টাকা, কিন্তু অফার দেওয়া হচ্ছে ৮০ হাজার কিংবা ৭৫ হাজার টাকায় দেব। এটা কীভাবে সম্ভব? এমন অফার কেন?। হয়ত ১০ থেকে ২০ জনকে দেয়ও। ৫০০ মানুষ আবেদন করবে, তাদের বলবে অমুক দিন দেব। আমরা আশঙ্কা করছি হয়ত সে (অফারদাতা) গা ঢাকা দেবে। যেটা ‘যুবক’ করেছে। এটা নিয়ে আমরা উদ্বিগ্ন, এটা নিয়ে আলোচনা হয়েছে। অনলাইনে চটকদার বিজ্ঞাপন দিয়ে যারা পণ্য বিক্রি করছে, তাদের নাম-ঠিকানা ও বিস্তারিত পরিচয় রাখতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলে তিনি জানান।

    এ সময় তিনি আরও বলেন, এটা আইন দিয়ে নিয়ন্ত্রণের জন্য আমরা আইন মন্ত্রণালয়কে বলেছি। একই সঙ্গে পুলিশ বাহিনীকে দায়িত্ব দেওয়া হয়েছে। এমন অস্বাভাবিক কথা যারা বলে তারা কারা? তাদের সুনির্দিষ্ট ডেটা রাখা, তারা যাতে টাকা আত্মসাত করে পালিয়ে যেতে না পারে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.