Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    ১৬ টাকায় স্মার্টফোন!

    ক.বি.ডেস্ক: দেশের বাজারে পাওয়া যাচ্ছে অপো’র এ সিরিজের নতুন অলরাউন্ডার ফোন ‘‘অপো এ১৬’’। দেশব্যাপী প্রথম বিক্রি উপলক্ষে এ১৬ নামের সঙ্গে মিল রেখে মাত্র ১৬ টাকায় ফোন জেতার সুযোগ করে দিয়েছে প্রতিষ্ঠানটি। এজন্য আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে ফোনটি কিনে লটারিতে অংশ নিতে হবে।

    লটারিতে অংশগ্রহণ করতে এ লিংকে (www.oppobangladesh.com/new) প্রবেশ করে গ্রাহকের নাম, ঠিকানা, আইএমইআই- নাম্বার, শপ কোড, অঞ্চল ইত্যাদি তথ্য দিতে হবে। এরপর চেক ইউর লাক বাটনে ক্লিক করে নিজের ভাগ্য পরীক্ষা করে নেয়া যাবে। বিজয়ী হলে অপো টিম তিন দিনের মধ্যে যোগাযোগ করবে। বিজয়ীকে অবশ্যই কুপন কার্ড ও ক্যাশ মেমো দেখাতে হবে। অপো এ১৬ মাত্র ১২,৯৯০ টাকার ফোনটিতে রয়েছে সাইড মাউনটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ম্যাক্রা লেন্সসহ প্রিমিয়াম নানা সুবিধা।

    অপো এ১৬ মিডিয়াটেক হেলিও অক্টা-কোর প্রসেসরের ফোনটিতে থাকছে ৩ জিবি র্যাম ও ৩২জিবি রম। এর ৬০ মেগাহার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট, ১২০ মেগাহার্টজ টাচ স্যাম্পলিং রেট। ফোনটিতে রয়েছে পাঁচটি তাপমাত্রা সেন্সর। পারফরমেন্সের সঙ্গে ৬.৫ ইঞ্চির ওয়াটার ড্রপ ডিসপ্লের ডিজাইনও নান্দনিক। ফোনটি ৮.৪ মিলিমিটার পুরুত্ব এবং ৫০০০ এমএএইচ বড় ব্যাটারি রয়েছে। ফোনটির আরেকটি গুরুত্বপূর্ণ ফিচার হলো ট্রিপল ক্যামেরা। ফোনটির রিয়্যার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। বাকি দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেল করে। সেলফি প্রিয়দের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সামনে ও পেছনের উভয় ক্যামেরাই স্মার্ট বিউটিফিকেশন ফিচার সমর্থন করে। আছে ম্যাক্রো লেন্সের মতো দারুন ফিচার।  

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.