Tuesday, September 17, 2024
More

    সর্বশেষ

    স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এ৫২এস ৫জি

    ক.বি.ডেস্ক: ভোক্তাদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও উন্নত করে তুলতে এবং ৫জি প্রযুক্তির জগতে বিচরণের সুযোগ করে দিতে স্যামসাং বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে এ সিরিজের নতুন ফোন ‘‘গ্যালাক্সি এ৫২এস ৫জি’’। স্যামসাং এ সিরিজের এই সংস্করণটির বাজার মূল্য মাত্র ৪৪,৯৯৯ টাকা।

    গ্যালাক্সি এ৫২এস ৫জি: স্মার্টফোনটিতে রয়েছে এসডিএম ৭৭৮জি অক্টা-কোর প্রসেসর, ৮ গিগাবাইট র‍্যাম (কাস্টোমাইজ যোগ্য) এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সমৃদ্ধ। ৬.৫ ইঞ্চি এফএইচডি এসঅ্যামোলেড ডিসপ্লে এবং ১২০ হার্টজের স্ক্রিন রিফ্রেশ রেট সম্পন্ন ফোনটির সিল্কের মতো মসৃণ স্ক্রল এবং গেমিং যে কারো নজর কাড়বে। সেটটির দ্রুতগতির প্রসেসর ও এআই গেম বুস্টারের চমতকার সমন্বয় ব্যবহারকারীদের দিবে নিরবচ্ছিন্ন এবং দুর্দান্ত গেমিংয়ের মজা।

    গ্যালাক্সি এ৫২এস ৫জিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল মূল ক্যামেরা, সঙ্গে ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। স্মার্টফোনটির ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরায় তোলা সেলফিগুলোও দেখাবে প্রাণবন্ত। ফোনটিতে রয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি এবং ২৫ ওয়াটের দ্রুত চার্জিং সুবিধা। এ ছাড়াও অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে অলওয়েস অন ডিসপ্লে (এওডি) এবং ডুয়াল মেসেঞ্জার।

    ফোনটি সম্পর্কে বিস্তারিত: স্যামসাংয়ের ফেসবুক পেজ এবং www.samsung.com

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.