Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    স্যামসাং নিয়ে এলো ‘গ্যালাক্সি এম১২’ ও ‘গ্যালাক্সি এম৬২’

    ক.বি.ডেস্ক: স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো গ্যালাক্সি এম সিরিজের ‘গ্যালাক্সি এম১২’ এবং ‘গ্যালাক্সি এম৬২’ স্মার্টফোন। ডিভাইসগুলোতে রয়েছে শক্তিশালী ব্যাটারি এবং উদ্ভাবনী কোয়াড ক্যামেরা। স্যামসাং গ্যালাক্সি এম৬২ লেজার গ্রিন এবং লেজার গ্রে এ দুটি রঙে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। গ্যালাক্সি এম১২ অ্যাট্রাকটিভ ব্ল্যাক, এলিগেন্ট ব্লু এবং ট্রেন্ডি এমেরাল্ড এ তিনটি রঙে ১৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

    গ্যালাক্সি এম১২ এ রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, অক্টাকোর এক্সিনোজ ৮৫০ চিপসেট, ৬ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট রম, ৮ ন্যানোমিটার প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর। ডিভাইসটিতে আরও রয়েছে ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেল ডেপথ এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং কোয়াড ক্যামেরা। সামনের ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।এ ছাড়া রয়েছে ৯০ হাটর্জ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে।

    গ্যালাক্সি এম৬২ স্মার্টফোনটিতে রয়েছে এক্সিনোজ ৯৮২৫ এসওসি, ২.৭৩ গিগাহার্টজ, ৭,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, ৮ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ, ৭ ন্যানোমিটার প্রসেসর এবং ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর। ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেলের ডেপথ এবং ৫ মেগা পিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং কোয়াড ক্যামেরা। সামনের ক্যামেরা হিসেবে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেন্সর। এ ছাড়া রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে।

    ডিভাইসগুলো দারাজ এবং পিকাবু থেকে একাধিক অফারে কেনার সুযোগ পাবেন। দারাজ থেকে গ্যালাক্সি এম১২ কিনতে চাইলে গ্রাহকরা ৬ মাসের সহজ মাসিক কিস্তি সুবিধাসহ ১,০০০ টাকার ছাড় উপভোগ করবেন। আর পিকাবু থেকে গ্যালাক্সি এম৬২ বিনাসুদে ৬ মাসের সহজ মাসিক কিস্তি সুবিধায় কিনতে পারবেন এবং সঙ্গে পাবেন ২,০০০ টাকার ডিল। 

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.