Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    রিয়েলমি’র ‘মেগা অফারে লাখপতি’!

    ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ‘মেগা অফারে লাখপতি’ স্লোগানে শুরু করেছে বর্ষ সেরা ক্যাম্পেইন। ৩১ ডিসেম্বর পর্যন্ত চলমান ক্যাম্পেইনে রিয়েলমি স্মার্টফোন ক্রয়ে থাকছে ১ লাখ টাকা জিতে নেয়ার সুযোগ। সঙ্গে থাকছে হাজারো উপহার জিতে নেয়ার সুযোগ। বিস্তারিত: www.myrealmeoffer.com

    ১ লাখ টাকা জিতে নেয়ার পাশাপাশি থাকছে রিয়েলমি বুক স্লিম, প্যাড, কক্সবাজারে কাপল ট্যুর, জিটি মাস্টার এডিশন, রিয়েলমি ৮ ফাইভজি, রিয়েলমি ৮, ওয়াচ ২, ব্র্যান্ড ২, বাডস এয়ার ২, ফ্যাশন ব্র্যান্ড ভাউচার, বাডস ২ নিও, স্পোর্টস ওয়াটার বোতল, রিয়েলমি মিয়াও কি রিং, ৫০০, ১০০ টাকার ক্যাশব্যাক, নেটফ্লিক্স সাবসক্রিপশন, ফ্রি ইন্টারনেট ডেটা বান্ডল জিতে নেয়ার সুযোগ। রিয়েলমি’র এই ক্যাম্পেইনে অফিশিয়াল স্মার্টফোন ক্রয়ে তাই আপনি পাবেন নিশ্চিত উপহার।

    এসব উপহার পেতে হলে ক্রেতাদের প্রথমে নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনতে হবে ৩১ ডিসেম্বরের মধ্যে। এরপর ক্রয়কৃত রিয়েলমি ফোনের আইএমইআই ব্যবহার করে অনলাইন পোর্টালে তথ্য দিয়ে স্বয়ংক্রিয়ভাবে গিফট দেখতে পাবেন এবং উপহারের এসএমএস পাবেন। অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোনের বক্সের পেছনে ‘মেইড ইন বাংলাদেশ’ অথবা ‘অ্যাসেম্বলড ইন বাংলাদেশ’ লেখা রয়েছে। আরও বিস্তারিত: ০৯৬-১০৫৫৫৫৫৫।

    পাশাপাশি থাকছে আরও পুরষ্কার জেতার সুযোগ। এর জন্য পুরষ্কার জয়ের পর উক্ত শপে বিজয়ী ক্রেতা সেলফি তুলবেন এবং #realmeYearEndOffer এই হ্যাশট্যাগ দিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন। সেখান থেকে লটারির মাধ্যমে ভাগ্যবানদের ক্যাম্পেইন শেষে অতিরিক্ত পুরষ্কার হিসেবে রিয়েলমি এআইওটি প্রদান করা হবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.