Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    মুঠোফোন বাজারে ‘ভিভো ভি২০ এসই’

    প্রি বুকিং শেষে দেশের মুঠোফোন বাজারে এলো ভিভোর নতুন প্রিমিয়াম সেগমেন্টের ‘ভিভো ভি২০ এসই’ স্মার্টফোন। স্মার্টফোনটির মূল্য ২৬,৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু এই দু’টি রঙে।

    ভিভো ভি২০ এসই নতুন এই স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্য এর রম এবং হালকা ওজনের ডিজাইন। পাওয়া যাবে  ৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট রম- যা ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব। এর সঙ্গে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো ফিচারস। এটি ম্যাজিক্যাল স্লিক ডিজাইনের। এ ছাড়াও স্মার্টফোনটি ৭.৮৩এমএম থ্রিডি স্লিম বডির যা ওজনেও বেশ কম। ৬.৪৪ ইঞ্চি ১০৮০পি এমোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

    রয়েছে সুপার নাইট, অরা স্ক্রিণ লাইট ও প্রফেশনাল পোর্ট্রেটসুবিধাসহ ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য এতে রয়েছে ৩টি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলো ৪৮ মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা।

    ৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসই-তে রয়েছে ৪১০০ এমএএইচ ব্যাটারি। ফলে স্মার্টফোনটি মাত্র ৩০ মিনিটেই ৬২% চার্জ হবে। এ ছাড়াও এই স্মার্টফোনে যুক্ত করা হয়েছে আলট্রা গেমিং মোড। গেম খেলার সময় এতে আলাদা একটি গেমিং কীবোর্ড চলে আসবে। এমনকি ব্যাকগ্রাউন্ডে নোটিফিকেশন এলেও গেমিং ডিসপ্লেতে কোনো নোটিফিকেশন আসবে না। ফলে স্মার্টফোনটিতে গেম খেলা যাবে নিরবিচ্ছিন্নভাবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.