Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    ভিভো এক্স৮০ ৫জি স্মার্টফোনে প্রি-বুকিং

    ক.বি.ডেস্ক: নিজেদের হাই-এন্ড সেগমেন্ট এক্সট্রিম (এক্স) সিরিজের নতুন ‘‘ভিভো এক্স৮০ ৫জি’’ মডেল উন্মোচন করেছে ভিভো। সিনেমাটোগ্রাফি ফিচার সমৃদ্ধ ডিভাইসটি আজ শুক্রবার (২৭ মে)  থেকে প্রি-বুকিং দেয়া যাচ্ছে। স্মার্টফোনটির মূল্য ৭৬,৯৯০ টাকা। আগামী ৫ জুন থেকে দেশে ভিভোর আউটলেটগুলোতে পাওয়া যাবে স্মার্টফোনটি।

    ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ভিভো এক্স৮০ ৫জি স্মার্টফোন হলো বহুদিনের গবেষণার শ্রেষ্ঠ উদ্ভাবন। দেশের স্মার্টফোন ব্যবহারকারীরা যেন সিনেমাটোগ্রাফির আন্তর্জাতিক মান বজায় রেখে দৃশ্য ধারণ করতে পারে, এজন্যে বিশ্বখ্যাত ক্যামেরা লেন্স প্রস্তুতকারক জেইস ও ভিভো মিলে আবারও স্মার্টফোন ব্যবহারকারীদের হাতে সেরা প্রযুক্তি তুলে দিতে চায়।

    জেইসের সঙ্গে দুর্দান্ত ইমেজিং ফিচার: এক্স৮০ স্মার্টফোনে সিনেম্যাটিক ভিডিও তৈরি করা সম্ভব। শুধু তাই না জেইসের সিনেমাটিক ভিডিও বোকেহ ফিচার দিয়ে হাই রেশিওর সিনেমাও তৈরি করা যাবে। সুপার নাইট ক্যামেরায় পিওর নাইট ভিউ ব্যাবহার করে রাতের দৃশ্যকে সুন্দরভাবে ফুটিয়ে তোলে স্মার্টফোনটি। পেছনের ক্যামেরায় টি* কোটিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যার মাধ্যমে প্রচন্ড আলো বা রাতের ছবিতে, ক্যামেরা লেন্সে আলোর ভারসাম্য বজায় থাকে। ভিডিও করার সময় মোশন ব্লার কমাতে ডিভাইসটিতে রয়েছে পোর্ট্রেইট ট্র্যাকিং প্রযুক্তি। ভিভো এক্স৮০ ৫জির ক্যামেরা ৩৬০ ডিগ্রি পর্য্ন্ত ধারণ করতে পারে। ফলে একই ফ্রেমে বিস্তৃত ওয়াইড অ্যাঙ্গেল ধারণ করা যায়।

    প্রিমিয়াম মোবাইল ফটোগ্রাফি এক্সপেরিয়েন্স: স্মার্টফোনটিতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ব্যাক ক্যামেরা হিসেবে রয়েছে ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা সেনসিং ক্যামেরা, ১২ মেগাপিক্সেলের পোর্ট্রেইট ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। উন্নতমানের ফটোগ্রাফি-সিনেমাটোগ্রাফি অভিজ্ঞতার জন্য প্রথমবারের মতো ব্যবহার করা হয়েছে ভি১+চিপ।

    অসামান্য ফ্ল্যাগশিপ কর্মক্ষমতা: স্মার্টফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ দ্বারা পরিচালিত কুলিং প্রযুক্তিও যুক্ত করেছে ভিভো। বাষ্প চেম্বারের মাধ্যমে ডিভাইসটি ঠান্ডা থাকে। এমনকি ভারি গেমিংয়ের সময়ও ডিভাইসটি গরম হয় না। ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিকে সাপোর্ট্ দিতে রয়েছে ৮০ ওয়াটের ফ্ল্যাশ চার্জার প্রযুক্তি। ফলে মাত্র ৩৫ মিনিটেই শতভাগ চার্জ্ হবে।

    ইমারসিভ গেমপ্লের অভিজ্ঞতা: স্মার্টফোনটিতে এআই গেমিং সুপার রেজ্যুলেশন প্রযুক্তি রয়েছে, যা ভিভো ও মিডিয়াটেকের সমন্বয়ে তৈরি একটি প্রযুক্তি। অনেক বড় সাইজের ইমেজ বা ভিডিও ফাইল কিংবা ভারি গেমস স্মার্ট্ফোনের সিপিইউ ও জিপিইউর ওপর চাপ সৃষ্টি করে। গেমিং সুপার রেজ্যুলেশন ফিচার এসব ভারি ফাইলের গুণগত মান বজায় রেখে আকার ছোটো করে আনে। এ ছাড়াও প্রথমবারের মতো ডুয়াল স্টেরিও স্পিকারযুক্ত করা হয়েছে। যা স্মার্টফোনটিতে দূর্দান্ত সাউন্ড ইফেক্ট দিবে।

    নান্দনিক ডিজাইন: এক্স৮০ ৫জি স্মার্টফোনটি দুইটি রঙে পাওয়া যাবে- কসমিক ব্ল্যাক এবং আরবান ব্লু। কসমিক ব্ল্যাক রংটি রাতের আকাশের অপার এবং গভীর প্রকৃতির প্রতিনিধিত্ব করে। আরবান ব্লু শহুরে জীবনের ব্যস্ততা থেকে দূরে হালকা নীল সমুদ্রের রঙ দিয়ে ডিজাইন করা হয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.