Tuesday, September 17, 2024
More

    সর্বশেষ

    বাংলাদেশে ভিভো’র তিন বছরের পথচলা

    কমপিউটার বিচিত্রা ডেস্ক: বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো আজ  (৬ ডিসেম্বর) বাংলাদেশে সফলভাবে পথচলার তিন বছর পূর্ণ করতে যাচ্ছে। বিশ্বব্যাপী ভিভো প্রায় ৩০টির মত দেশে এর কার্যক্রম পরিচালনা করছে। ভিভো ভি-সিরিজের ভি সেভেন প্লাসের মাধ্যমে বাংলাদেশে যাত্রা করে।

    এরইমধ্যে ভিভোর ভি এবং ওয়াই সিরিজের স্মার্টফোনগুলো তরুণদের মাঝে বেশ সাড়া ফেলেছে। আর তাদের কাছে আকর্ষনীয় স্মার্টফোনগুলোর মধ্যে রয়েছে ভিভো ভি২০, ভি২০এসই, ওয়াই৫০, ওয়াই৩০ এবং ওয়াই৯১সি। গ্রাহকদের পছন্দ অনুযায়ী আধুনিক ডিজাইনের মাধ্যমে বিশ্ববাজারে জায়গা করে নিয়েছে ভিভো। ভিভো’ই বাংলাদেশের বাজারে প্রথমবারের মত নিয়ে আসে ডুয়েল পপ-আপ সেলফি ক্যামেরা এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টের মতো প্রযুক্তি।

    সারাদেশে প্রায় ৩৫০০ রিটেইল স্টোরের মাধ্যমে বাংলাদেশে ভিভো ব্যবসা পরিচালনা করে আসছে। এ ছাড়াও ভিভো গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে সারাদেশে ১৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে। ২০১৯ সালে ভিভো বাংলাদেশে একটি কারখানা চালু করে যেখানে বৈশ্বিক ও স্থানীয় চাহিদার সমন্বয় করে স্মার্টফোন উতপাদন করা হচ্ছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে ভিভো এআই এবং ৫জি প্রযুক্তির ফোন উতপাদনের জন্যও কাজ করছে। ভিভো সম্প্রতি ২০২০ ডেভেলপার কনফারেন্সে ওরিজিন ওএস নামে নতুন এক অপারেটিং সিস্টেম চালু করেছে। পাশাপাশি বিশ্বব্যাপী আলোচিত ৫জি প্রযুক্তির সঙ্গে ৬জি নিয়েও কাজ করছে ভিভো।

    বাংলাদেশে ভিভোর ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, বাংলাদেশ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বাজার। বাংলাদেশের ওপর আমাদের দৃষ্টি চলমান থাকবে যেখানে ভিভোর উন্নত প্রযুক্তির আকর্ষনীয় ফোনগুলো তরুণদের চাহিদা মেটাচ্ছে। আমরা আধুনিক প্রযুক্তির ইনোভেটিব ফোনগুলো স্থানীয় বাজারে পৌঁছে দিয়ে ভিভোকে সফলতার শীর্ষে নিয়ে যেতে চাই।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.