Tuesday, September 17, 2024
More

    সর্বশেষ

    ফ্ল্যাগশিপ নোট ১২ বাজারে আনল ইনফিনিক্স

    ক.বি.ডেস্ক: সাশ্রয়ী মূল্যে দেশের বাজারে নোট সিরিজের ফ্ল্যাগশিপ অ্যামোলেড ডিসপ্লের ‘‘নোট ১২’’ বাজারে আনল  ইনফিনিক্স। পাশাপাশি জনপ্রিয় ক্রিকেটার তাসকিন আহমেদকে নোট সিরিজ এর পণ্য অ্যাম্বাসেডর করেছে ইনফিনিক্স। তরুণ আইকন তাসকিন ইনফিনিক্সের নোট সিরিজের ডিভাইসগুলোর প্রচারণায় অংশ নিতে ব্র্যান্ডটির সঙ্গে এক-বছর মেয়াদি চুক্তিতে স্বাক্ষর করেছেন।

    ইনফিনিক্স নোট ১২: ফোনটিতে রয়েছে ৬.৭ এফএইচডি+ ট্রু কালার অ্যামোলয়েড ডিসপ্লে। গেমিংভক্তদের জন্য ডিভাইসটিতে আছে হেলিও জি৮৮ আল্ট্রা গেমিং প্রসেসর এবং ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধাযুক্ত ৫০০০এমএএইচ ব্যাটারি, ডিটিএস স্পিকার এবং  অন্যান্য গেমিং কিটও সাপোর্ট করে। রয়েছে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-নাইট ট্রিপল ক্যামেরা, ৭.৯এমএম আল্ট্রা-স্লিক ডিজাইন এবং ১১জিবি (৬জিবি+৫জিবি) পর্যন্ত বর্ধিত র‌্যাম সুবিধা।

    ডিভাইসটির ৬ জিবি মেমোরি ১১ জিবিতে বর্ধিত করা সম্ভব র‌্যাম এবং রম এর সমন্বয়ে। ৫০ মেগাপিক্সেল আল্ট্রা নাইট ট্রিপল ক্যামেরা (৫০+২+২) ব্যবহাকারীদের নাইট ফটোগ্রাফির নতুন ও ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে সাহায্য করবে এবং স্মার্টফোনটির মাধ্যমে ৮১৬০*৬১২০ আল্ট্রাহাই রেজ্যুলেশনের ছবি তোলা যাবে, ক্যামেরায় আরও রয়েছে ১/২.৮ বৃহত ইমেজ সেন্সর এবং ১.২৮ জুম পিক্সেল সাইজ। রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

    নোট ১২ এর আরও ফিচারের মধ্যে রয়েছে এক্সঅ্যারিনা-ডারলিংক ২.০, তাপমাত্রা নিয়ন্ত্রণ, মেমোরি ফিচার এবং সর্বোচ্চ গেমপ্লে পারফরম্যান্স সুবিধা। কোর টেম্পারাচার ৬ ডিগ্রি সেন্টিগ্রেড পর্যন্ত কমাতে ৬-লেয়ার গ্রাফিন কুলিং সিস্টেম, একাধিক এআই ভয়েস অ্যাসিসটেন্ট, মাল্টিটাস্কিং করার জন্য এক্সওএস ফিচার।

    ফরেস্ট ব্ল্যাক, সানসেট গোল্ডেন এবং জুয়েল ব্লু তিনটি বিশেষ রঙে নোট ১২ পাওয়া যাবে বাজারে। ডিভাইসটির মূল্য ১৮ হাজার ২৯৯ টাকা। এই স্মার্টফোনটি পাওয়া যাবে অনলাইন স্টোর দারাজ, পিকাবো এবং গ্রাহকের হাতের কাছেই সারাদেশের বিভিন্ন আউটলেটে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.