Saturday, October 19, 2024
More

    সর্বশেষ

    নজরকাড়া ডিজাইনে ওয়ালটনের নতুন গেমিং স্মার্টফোন বাজারে

    ক.বি.ডেস্ক: ওয়ালটন বাজারে ছেড়েছে নজরকাড়া ডিজাইনের ‘প্রিমো আরএইট’ মডেলের নতুন স্মার্টফোন। স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে শক্তিশালী প্রসেসর, র্যাম, রম, ব্যাটারি ও ক্যামেরা, টাইপ-সি চার্জিং পোর্টসহ আকর্ষণীয় সব ফিচার। ফোনটি ওশেন গ্রিন, গ্রাডিয়েন্ট পার্পল এবং ম্যাজিক ব্লু এই তিনটি রঙে বাজারে এসেছে। মূল্য মাত্র ১০,৬৯৯ টাকা।

    ওয়ালটন প্রিমো আরএইট: নতুন এই স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৬.৫ ইঞ্চি ২০.৯ রেশিওর ডিউ-ড্রপ ডিসপ্লে। এইচডি প্লাস পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। আইপিএস ইনসেল প্রযুক্তির ক্যাপাসিটিভ টাচ স্ক্রিনের স্মার্টফোনটিতে রয়েছে ধূলা ও আঁচররোধী ২.৫ডি কার্ভড গ্লাস। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। এতে ব্যবহৃত হয়েছে ২.৩ গিগাহার্টজ ১২ ন্যানোমিটারের হেলিও জি৩৫ এসওসি অক্টাকোর প্রসেসর। যাতে রয়েছে হাইপারএঞ্জিন প্রযুক্তি। এর সঙ্গে ৪ জিবি র‌্যাম এবং পাওয়ার ভিআর জিই৮৩২০ গ্রাফিক্স। ফোনটির অভ্যন্তরীণ মেমোরি ৬৪ গিগাবাইট। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

    আরএইট মডেলের ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির এআই অটোফোকাস ডুয়াল ক্যামেরা। ৫পি লেন্সের ১/৩ ইঞ্চি সেন্সর সমৃদ্ধ ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা দেবে উজ্জ্বল ছবি। ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর নিশ্চিত করবে অসাধারণ পোরট্রেইট। সেলফির জন্য সামনে রয়েছে এফ ২.২ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল ক্যামেরা। উভয় পাশের ক্যামেরায় ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ব্যবহৃত হয়েছে টাইপ-সি চার্জিং পোর্টসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি।

    দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে ফোনটি কেনা যাচ্ছে। এই স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এ ছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা। স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.