Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    দেশের বাজারে ‘আইটেল ভিশন ২ প্লাস’

    ক.বি.ডেস্ক: দেশের বাজারে ভিশন সিরিজের নতুন ফোন ‘ভিশন ২ প্লাস’ (৩/৬৪ জিবি সংস্করণ) নিয়ে এসেছে আইটেল মোবাইল বাংলাদেশ। নতুন ফোনটিতে ৩ গিগাবাইট র‌্যাম, ৬৪ গিগাবাইট রম, ৬.৮ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং স্টাইলিশ ডিজাইনসহ আকর্ষণীয় সব ফিচার রয়েছে।

    আইটেল ভিশন ২ প্লাস: ফোনটির ৬.৮ ইঞ্চি এইচডি+ওয়াটারড্রপ নচের অপেক্ষাকৃত বড় ফুল-স্ক্রিন ডিসপ্লেতে ফ্যাশনেবল স্টাইল ও কালারের সুবিধা পাওয়া যাবে। ফোনটিতে উচ্চমাত্রার ৯৪% পর্যন্ত স্ক্রিন-টু-বডি রেশিও সুবিধা পাওয়া যাবে। স্মার্টফোনটিতে ৩ গিগাবাইট র‌্যাম এবং অক্টা-কোর ১.৬ গিগাহার্জ প্রসেসর রয়েছে। ফোনটিতে ৬৪ জিবি রম ব্যবহার করায় আপনার পছন্দের সব অ্যাপ্লিকেশন, ভিডিও, ছবি এবং গান জমা রাখার জন্য এতে পর্যাপ্ত স্টোরেজ সুবিধা পাবেন। বেশ কিছু প্রি-ইনস্টলড অ্যাপ্লিকেশনসহ অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) এ চলবে ফোনটি। এআই পাওয়ার মাস্টার সুবিধাসহ ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারির ফোনটি সিম কার্ডসহ ৪১ দিনের স্ট্যান্ডবাই, ৪৯ ঘণ্টা (২জি) ফোন কল, টানা ৮৪ ঘণ্টা মিউজিক প্লে এবং ২৪ ঘণ্টা ভিডিও দেখার নিশ্চয়তা দিবে।

    পিছনের ক্যামেরায় ডুয়েল সেন্সর এবং সামনের সিঙ্গেল স্নাপার সুবিধা রয়েছে। রিয়ার ক্যামেরায় সেকেন্ডারি আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স সেন্সরসহ একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স রয়েছে। এর এআই বোকেহ ইফেক্ট, এআই ফেস বিউটি, স্মাইল ইফেক্ট, এআই সিনারিও ডিটেকসন এবং এআই ডুয়েল রিয়ার ক্যামেরার এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে ছায়া এবং অল্প আলোর দৃশ্যও স্বাভাবিকভাবে ক্যাপচার করতে পারবেন। সেলফি ক্যাপচার করার জন্য এর সামনের ক্যামেরায় ৫ মেগাপিক্সেলের সিঙ্গেল সেলফি স্নাপার নচ ব্যবহার করা হয়েছে।

    বিস্তারিত জানতে:https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision2-plus/

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.