Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    ইনফিনিক্স নোট ১২

    ক.বি.ডেস্ক: বাংলাদেশের স্মার্টফোন বাজারে ইনফিনিক্স আনছে প্রিমিয়াম ক্যাটাগরির নোট সিরিজ এর স্মার্টফোন ‘‘নোট ১২’’। এবার ডিসপ্লেকে গুরুত্ব দিয়ে এবং অ্যামোলেড স্টানার স্লোগানে বাজারে আনা হচ্ছে নোট সিরিজের সর্বশেষ এই স্মার্টফোনটি। ডিভাইসটি হতে পারে ৭.৯এমএম আল্ট্রা স্লিম ডিজাইনের।

    ইনফিনিক্স নোট ১২: ইনফিনিক্সের নোট সিরিজের স্মার্টফোন এমনিতেই উচ্চ-সক্ষমতার জন্য গ্রাহক মহলে পরিচিত। এই সিরিজের স্মার্টফোনের মসৃণ ও অভিনব ডিজাইন সহজেই স্মার্টফোনভক্তদের মন কাড়তে সক্ষম। ডিভাইসটির অত্যাধুনিক সব ফিচার ব্যবহারকারীদের প্রত্যাশা মেটাতে সক্ষম হবে এমনটাই ধারণা সবার।

    ডিভাইসটির আকর্ষণীয় ৬.৭ এফএইচডি+ ট্রু কালার অ্যামোলয়েড ডিসপ্লের কারণে দ্রুত-ই বাজারে কাটতি দেখা দেবে এই মোবাইলটির। এর ইনফিনিটি ডিসপ্লে ব্যবহারকারীদের যেকোনো আলোতে বৃহদাকার পর্দায় ক্রিস্টাল ক্লিয়ার দৃশ্য উপভোগের সুযোগ করে দেবে। স্মার্টফোনটিতে থাকছে হেলিওজি৮৮ আল্ট্রা গেমিং প্রসেসর। সবধরনের মাল্টি টাস্কিং এ সক্ষম এই স্মার্টফোন। প্রফেশনাল মোবাইল ফটোগ্রাফাররা ডিভাইসটিতে পাবেন সর্বোচ্চ ১১ গিগাবাইট (৬জিবি+৫জিবি) বর্ধিত র্যামের স্টোরেজ সুবিধা।

    নোট ১২ ডিভাইসে থাকছে উন্নতমানের ৫০০০এমএএইচ ইন্টেলিজেন্স ব্যাটারি এবং ৩৩ওয়াট সুপার চার্জ সুবিধা। এর ফলে হঠাৎ করে স্মার্টফোনের চার্জ কমে যাওয়া ও ব্যাটারির পারফরম্যান্স এর অবনমন ঘটবে না এবং ডিভাইসটি নির্বিঘ্নে সারাদিন ব্যবহার করা যাবে। ফোনটিতে থাকতে পারে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা নাইট ট্রিপল ক্যামেরাও। ডিভাইসটি সর্বশেষ অ্যান্ড্রয়েড-১১ ওএস (অপারেটিং সিস্টেম) চালিত। ফরেস্ট ব্ল্যাক, জুয়েল ব্লু এবং সানসেট গোল্ডেন রঙে পাওয়া যাবে। সিগনেচার এই ডিভাইসটির দাম কত হতে পারে তা জানা যাবে শিগগিরই।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.