Tuesday, September 17, 2024
More

    সর্বশেষ

    আসছে শাওমি ১২ সিরিজ

    ক.বি.ডেস্ক: প্রতিযোগিতার বাজারে নিজেদের টিকিয়ে রাখতে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্টফোন বাজারে আনছে চীনা স্মার্টফোন প্রস্তুতকারী কোম্পানি শাওমি। আগামী ১৫ মার্চ আন্তর্জাতিক বাজারে আনুষ্ঠানিকভাবে উন্মোচন হতে চলেছে শাওমি ১২ সিরিজের স্মার্টফোন।

    এক টুইটার বার্তায় শাওমি’র পক্ষ থেকে জানানো হয়েছে যে, ১৫ মার্চ শাওমি ১২ ফ্ল্যাগশিপ সিরিজ উন্মোচন হবে। অনুমান করা হচ্ছে, এই উন্মোচন অনুষ্ঠানে শাওমি ১২ সিরিজে মোট তিনটি ফোন নিয়ে আসতে পারে। সেগুলো হলো- শাওমি ১২, শাওমি ১২এক্স এবং শাওমি ১২ প্রো। চিনে শাওমি ১২ এবং শাওমি ১২ প্রো, দুটো ফোনেই রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। শাওমি ১২ ফোনে রয়েছে একটি ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ৬৭ ওয়াটের ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং ফিচার।
    এছাড়াও এই ফোনে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের সোনি আইএমএক্স৭৬৬ সেনসর রয়েছে। তার মধ্যে আবার রয়েছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট। এছাড়াও এই ফোনের রিয়ার ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে।

    শাওমি ১২ প্রো ফোনে রয়েছে ৪ হাজার ৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এখানে ১২০ ওয়াটের ফাস্ট ওয়্যারড চার্জিং ফিচারের সাপোর্ট রয়েছে। এই ফোনেও রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সোনি আইএমএক্স৭০৭ ক্যামেরা সেন্সর। এই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.