Tuesday, September 17, 2024
More

    সর্বশেষ

    আসছে অ্যান্ড্রয়েড ১২ ওএস ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০

    ক.বি.ডেস্ক: স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে আপডেট করার সুযোগ নিয়ে আসছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। গুগল গত ৪ অক্টোবর অ্যান্ড্রয়েড ১২ ওএস চালু করেছে। তারই ধারাবাহিকতায়, এবার রিয়েলমি ব্যবহারকারীদের জন্য ডিভাইসগলোতে অ্যান্ড্রয়েড ১২-এর স্ট্যাবল আপডেট করার সুযোগ থাকছে। অ্যান্ড্রয়েড ১২-এর ওপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই ৩.০ আগামী ১৩ অক্টোবর বিশ্বব্যাপী চালু করা হবে।

    রিয়েলমি সবসময় তাদের ব্যবহারকারীদের জন্য আধুনিক উদ্ভাবন নিয়ে আসে। রিয়েলমি তাদের জিটি এবং আরও বেশ কিছু মডেলের জন্য অ্যান্ড্রয়েড ১২-এর স্ট্যাবল আপডেট চালু করবে। ব্যবহারকারীরা খুব শিগগিরই আপডেটের জন্য আবেদন করতে রিয়েলমির অফিসিয়াল কমিউনিটিতে লগইন করার সুযোগ পাবেন। বিস্তারিত জানতে রিয়েলমির অফিশিয়াল ফেসবুক পেজে চোখ রাখুন।

    অ্যান্ড্রয়েড ১২-এর উপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই ৩.০ আগামী ১৩ অক্টোবর বিশ্বব্যাপী চালু করা হবে। আগের সংস্করণের মতোই, রিয়েলমি ইউআই ৩.০ তরুণ ব্যবহারকারীদের জন্য উন্নত কার্যকারিতা, সাবলীলতা, কাস্টমাইজেবিলিটি, নিরাপত্তা এবং গোপনীয়তা নিশ্চিত করার মাধ্যমে আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করবে। রিয়েলমি ইউআই ২.০-এর তুলনায় নতুন এই সংস্করণ অনেক বেশি আরামদায়ক এবং উপভোগ্য হবে। তরুণ প্রজন্মের জন্য মসৃণ এবং আনন্দদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করার কারণে, রিয়েলমি ইউআই’র ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বিশ্বব্যাপী রিয়েলমি ইউআই’র ব্যবহারকারীর সংখ্যা প্রায় ১০ কোটি ছাড়িয়ে গেছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.