Thursday, June 13, 2024
More

    সর্বশেষ

    স্যামসাংয়ের গ্যালাক্সি নোট২০ ও নোট২০ আল্ট্রা ফাইভজির প্রি-অর্ডার শুরু

    সদ্য উন্মোচিত হওয়া স্যামসাংয়ের পাওয়ার ফোন গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি’র প্রি-অর্ডার শুরু হয়েছে। আকর্ষণীয় ইএমআই সুবিধা ও ক্যাশব্যাক অফারে এ প্রি-অর্ডার অফার চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত। ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ এর মূল্য ৯৯,৯৯৯ টাকা এবং ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজির মূল্য ১,৩৪,৯৯৯ টাকা।

    গ্যালাক্সি নোট২০ ডিভাইসে রয়েছে ৮ গিগাবাইট র‌্যাম ও ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ডিভাইসে রয়েছে ১২ গিগাবাইট র‌্যম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দু’টি ডিভাইসেই রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সুবিধা।

    গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি’র পেছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ডিভাইসগুলো দিয়ে ব্যবহারকারীরা লিংক টু উইন্ডোজ ও স্যামসাং ডেক্স এর মতো ফিচারগুলো ব্যবহার করতে পারবেন। গ্যালাক্সি নোট২০ ডিভাইসটি মিস্টিক গ্রিন ও মিস্টিক গ্রে দু’টি রঙে পাওয়া যাবে। গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি পাওয়া যাবে মিস্টিক ব্রোঞ্জ ও মিস্টিক ব্ল্যাক এ দু’টি রঙে।

    গ্যালাক্সি নোট২০ প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন এবং নোট২০ আল্ট্রা ফাইভজি প্রি-অর্ডারের ক্ষেত্রে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন কিংবা বিনা মূল্যে একজোড়া গ্যালাক্সি বাডস লাইভ পাবেন, যা নির্ভর করবে লাকি ড্র -এর ওপর ডেলিভারির সময় বাকি অর্থ পরিশোধকালে ক্রেতারা সুদবিহীন ইএমআই সুবিধা পাবেন। প্রি-অর্ডারে গ্যালাক্সি নোট২০ ক্রয়ের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা এবং গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ক্রয়ে ক্রেতারা ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন।

    সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ডধারীরা প্রথম দিন ডেলিভারি ভিত্তিতে ইএমআই সুবিধায় গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ক্রয়ে অতিরিক্ত ৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। অ্যামেক্স কার্ডধারীরা নোট২০ পাওয়ার ফোনটির জন্য বিনাসুদে ১৮ মাস পর্যন্ত  এবং নোট২০ আল্ট্রা ফাইভজি ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন।

    এ ছাড়াও স্যামসাং বাংলাদেশ এ পাওয়ার ফোনগুলো ক্রয়ে এক্সচেঞ্জ সুবিধা দিচ্ছে। নির্দিষ্ট মডেলের ডিভাইসগুলোর প্রচলিত এক্সচেঞ্জ মূল্যের সঙ্গে অতিরিক্ত ১১ হাজার টাকা একচেঞ্জ ভ্যালু যোগ হবে। এ অতিরিক্ত ক্যাশব্যাক নোট২০ ও নোট২০ আল্ট্রা ফাইভজি উভয় ডিভাইসের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

    এ ডিভাইসগুলো ক্রয়ে ক্রেতারা  গ্রামীণফোন, রবি-এয়ারটেল ও বাংলালিংকের আকর্ষণীয় ডাটা বান্ডেল উপভোগ করবে। ডিভাইস দু’টি স্যামসাংয়ের অফিশিয়াল স্টোর থেকে এবং অনলাইনে প্রি-অর্ডার করা যাবে। এ ছাড়াও জিপি শপ, রবি শপ, বাংলালিংক শপ, ইভ্যালী, পিকাবু ও দারাজ থেকেও ডিভাইস দু’টি প্রি-অর্ডার করা যাবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.